ফরিদপুরে ২০ মেট্রিক টন সরকারি চাল জব্দ, আটক ২

|

ফরিদপুর করেসপনডেন্ট:

ফরিদপুরে অবৈধভাবে সরকারি চাল পাচারের অভিযোগে ২০ মেট্রিক চালসহ একটি ট্রাক জব্দ করেছে পুলিশ। এ সময় ট্রাকটির চালক এবং হেলপারকেও আটক করে পুলিশ। মঙ্গলবার (১১ জুন) জেলা সদরের কানাইপুরের করিমপুর এলাকা থেকে ট্রাকটিকে জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, জেলা সদরের বাখুন্ডা এলাকার শেখ জালালের ছেলে ট্রাকচালক শেখ জাফর ও জেলা সদরের পশরা এলাকার সাদেক চোকদারের ছেলে সুমন চোকদার।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে ফরিদপুরের কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাসানুজ্জামান বলেন, মঙ্গলবার জেলার সদরপুর উপজেলা সরকারি খাদ্য গুদাম থেকে ট্রাকে করে সরকারি চাল পাচারের সময় তাদেরকে আটক করা হয়েছে। এ সময় ট্রাকসহ ২০ মেট্রিক টন চালও জব্দ করা হয়। পরবর্তীতে ট্রাক, চাল ও আটককৃতদের সদরপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শফিকুল ইসলাম বলেন, চালসহ আটক হওয়া দুইজনকে থানায় আনা হয়েছে। তাদের সাথে কথা বলে বিস্তারিত জানানো যাবে।

এদিকে ফরিদপুর জেলা খাদ্য নিয়ন্ত্রক ফরহাদ খন্দকার বলেন, চালগুলো আমাদের নয়। এগুলো জিআর খাতের চাল। চালগুলো সদরপুর খাদ্য গুদাম থেকে রিকুইজিশন সাপেক্ষে দেয়া হয়েছিল। কয়েকজনের হয়তো চালগুলো একসাথে করে ট্রাকে নিয়ে যাচ্ছিলেন।

/আরএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply