সাতক্ষীরায় পৃথক দুর্ঘটনায় ভারতীয় শ্রমিকসহ নিহত ৩

|

স্টাফ করেসপনডেন্ট, সাতক্ষীরা:

সাতক্ষীরায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক ভারতীয় শ্রমিকসহ তিনজন নিহত হয়েছেন। বুধবার (১২ জুন) রাতে ভোমরা স্থলবন্দর ও পাটকেলঘাটার শাকদহা ব্রিজ এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

নিহত তিনজন হলেন ভারতের পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা জেলার বসিরহাট এলাকার শাহীন মণ্ডল (২০), সাতক্ষীরার দেবহাটা উপজেলার বহেরা গুরুগ্রামের জুলফিকার আলী (৪৫) এবং পাটকেলঘাটার কৃষ্ণনগর গ্রামের মনিরুল ইসলাম (৩৪)।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহিদুল ইসলাম বলেন, সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরে ভারতীয় ট্রাক থেকে পাথর খালাস করে। এরপর পেছন থেকে সেই ট্রাকে উঠতে গিয়ে নিচে পড়ে যান চালকের সহকারী শাহীন। এ সময় পেছন থেকে আসা একটি ট্রাক চাপা দিলে গুরুতর আহত হন তিনি। মধ্যরাতে তাকে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অপরদিকে, পাটকেলঘাটা থানার ওসি বিপ্লব কুমার নাথ বলেন, সাতক্ষীরা-খুলনা মহাসড়কের পাটকেলঘাটার শাকদহা ব্রিজ সংলগ্ন ভৈরবনগর মোড়ে বিকল হয়ে দাঁড়িয়ে থাকা একটি ডাম্পট্রাককে বুধবার মধ্যরাতে পেছন দিক থেকে ধাক্কা দেয়  খুলনাগামী একটি পণ্যভর্তি ট্রাক। এতে ডাম্পট্রাকটি দুমড়ে-মুচড়ে গেলে গাড়িতে থাকা জুলফিকার আলী ও মনিরুল ইসলাম গুরুতর আহত হন। উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে রাত ২টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

নিহত তিনজনের মরদেহ ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

/এমএইচআর/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply