আইসক্রিম অর্ডার করে মানুষের কাটা আঙুল পেলেন চিকিৎসক!

|

অনলাইনে খাবার অর্ডার এখন একটি অতি সাধারণ বিষয়। তো সেই সূত্রেই একটি খাবার সরবরাহকারী অ্যাপের মাধ্যমে আইসক্রিম অর্ডার করেছিলেন মুম্বাইয়ের এক চিকিৎসক। তবে তার দাবি, এতে তিনি মানুষের কাটা আঙুলের টুকরো পেয়েছেন। এ ঘটনায় মামলা পর্যন্ত হয়েছে। খবর হিন্দুস্তান টাইমসের

বুধবার (১২ জুন) মুম্বাইয়ের মালহার এলাকায় অনলাইনে তিনটি কোন আইসক্রিম অর্ডার করেছিলেন ২৬ বছর বয়সী চিকিৎসক ব্র্যান্ডন ফেরারো। কিন্তু আইসক্রিম ডেলিভারির পর খাওয়ার সময় তিনি তাতে মানুষের আঙুল সদৃশ এক টুকরো মাংস পেয়েছেন বলে দাবি করেন। শুধু তাই নয়, এতে সামান্য নখের মতো কিছুও ছিল বলে জানিয়েছেন তিনি।

ভুক্তভোগী চিকিৎসক ব্র্যান্ডন বলেন, আইসক্রিমটি খাওয়ার সময় যখন আমি খুব ভালোভাবে খেয়াল করলাম, সেখানে একটি মানুষের কাটা আঙুলের টুকরোর মতো কিছু দেখা যাচ্ছিল এবং এতে ভাঙা নখের মতো কিছু ছিল।

তিনি বলেন, আমার এ দৃশ্য দেখে প্রায় বমি এসে যাচ্ছিল। এরপর আমি ওই আইসক্রিম কোম্পানির কাস্টমার কেয়ারে যোগাযোগ করি এবং বিষয়টি তাদের জানাই।

এরপর তিনি বিষয়টি মালহার পুলিশকে অবহিত করলে, পুলিশ এ ঘটনায় একটি মামলা দায়ের করে।

এদিকে, আইসক্রিমে মানুষের আঙুল পাওয়ার বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে চাউর হলে বিষয়টি নিয়ে একটি বিবৃতি দিয়েছে ওই কোম্পানি। জানায়, বুধবার অভিযোগ পাওয়ার পর তারা বিষয়টি গুরুত্ব সহকারে দেখছে।

কোম্পানির মুখপাত্র জানান, থার্ড পার্টির মাধ্যমে আমরা আইসক্রিমটির উৎপাদন বন্ধ করে দিয়েছি। এছাড়া বাজার এবং ওয়ার হাউজ থেকেও তা সরিয়ে ফেলা প্রক্রিয়াধীন রয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply