টসে জিতে ফিল্ডিংয়ে ‘আত্মবিশ্বাসী’ আফগানিস্তান

|

টি-টোয়েন্টি বিশ্বকাপের ২৯তম ম্যাচে মুখোমুখি হয়েছে আফগানিস্তান ও পাপুয়া নিউগিনি। যেখানে টস জিতে নিউগিনিকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন আফগান অধিনায়ক রশিদ খান।

আজ শুক্রবার (১৪ জুন) ত্রিনিদাদের ব্রায়ান লারা স্টেডিয়ামে গ্রুপ ‘সি’ ম্যাচে খেলবে দুদল। বাংলাদেশ সময় সকাল সাড়ে ৬টায় ম্যাচটি ‍শুরু হয়েছে।

দুই ম্যাচে বড় দুই জয় পেয়ে বেশ আত্মবিশ্বাসী আফগানিস্তান। প্রথম ম্যাচে নিউজিল্যান্ডকে ৮৪ রানে হারায় তারা এবং পরের ম্যাচে উগান্ডাকে হারায় ১২৫ রানে। আজ জয় পেলে গ্রুপ ‘সি’ থেকে দ্বিতীয় দল হিসেবে শেষ আটে যাবে রশিদ খানরা। এর আগে, এই গ্রুপ থেকে প্রথম দল হিসেবে শেষ আট নিশ্চিত করেছে ওয়েস্ট ইন্ডিজ।

অন্যদিকে, দুই ম্যাচ খেলে জয়শুন্য পাপুয়া নিউগিনি। বিশ্বকাপে একটি জয় কে না চায়? তাই আজ আফগানদের বিপক্ষে জয়ের আশাতেই মাঠে নেমেছে আসাদ ভালারা।

আফগানিস্তান একাদশ: রহমানউল্লাহ গুরবাজ (উইকেটরক্ষক), ইব্রাহিম জাদরান, আজমতউল্লাহ ওমরজাই, গুলবাদিন নায়েব, নজিবুল্লাহ জাদরান, মোহাম্মদ নবি, করিম জানাত, রশিদ খান (অধিনায়ক), নুর আহমদ, নাভীন উল হক ও ফজল হক ফারুকী।

পাপুয়া নিউগিনি একাদশ: আসাদ ভালা (অধিনায়ক), টনি উরা, সেসে বাউ, লেগা সিয়াকা, হিরি হিরি, চার্লস আমিনি, কিপলিন ডোরিগা (উইকেটরক্ষক), চাদ সোপার, নর্মান ভানুয়া, আলেই নাও ও জন কারিকো।

/এএম  


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply