গাজীপুরে পুকুরে ডুবে দুই মাদরাসা শিক্ষার্থীর মৃত্যু

|

স্টাফ করেসপন্ডেন্ট, গাজীপুর:

গাজীপুরের শ্রীপুর উপজেলায় পাড় ভেঙে পুকুরে পানিতে ডুবে নাসির ও জাহিদ নামে দুই মাদরাসা শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শুক্রবার (১৪ জুন) সকালে উপজেলার কাওরাইদ ইউনিয়নের মোড়লপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত নাসির (১০) উপজেলার কাওরাইদ ইউনিয়নের মোড়লপাড়া গ্রামের মো. কাইয়ুমের ছেলে ও নিহত জাহিদ (১০) একই ইউনিয়নের মধ্যপাড়া গ্রামের কালু মিয়ার ছেলে। দুইজনই স্থানীয় দারুল উলুম মাদ্রাসার হেফ্জ বিভাগে অধ্যয়ণরত ছিল।

নিহতের নাসিরের চাচা রতন মন্ডল জানান, গতকাল বৃহস্পতিবার (১৩ জুন) ঈদের ছুটিতে বাড়িতে আসে নাসির। আজ শুক্রবার সকালে নাসিরের বাড়িতে বেড়াতে আসেন জাহিদ। এরপর তারা দুজন বাড়ির পাশের একটি পুকুরের পাড়ে যায়। এ সময় পাড় ভেঙে দুইজনই পানিতে পড়ে যায়। এদিকে দীর্ঘসময় নাসিরকে দেখতে না পেয়ে তার মা খোঁজাখুঁজি শুরু করেন। একপর্যায়ে বাড়ির পাশের পুকুরে তাদের জুতা ভাসতে দেখেন তিনি। এরপর পানিতে নেমে তাদেরকে উদ্ধার করেন। উদ্ধারের পর তাদের শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক মো. আব্দুস সামাদ জানান, নিহত দুই মাদরাসা শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। স্বজনদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদহে দাফনের অনুমতি দেয়া হয়েছে। এ ঘটনায় অপমৃত্যুর মামলা দায়ের করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

/আরএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply