প্রেমিককে বাসায় ডেকে পুলিশে দিলেন প্রেমিকার বাবা, থানায় আত্মহত্যার চেষ্টা যুবকের

|

বগুড়া ব্যুরো:

বগুড়ার শিবগঞ্জ এলাকায় মেয়েকে বিয়ে দেয়ার কথা বলে বাসায় ডেকে মাহবুব নামে এক যুবককে পুলিশে দিয়েছে তার প্রেমিকার বাবা। পরে থানায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন ওই যুবক। সে শিবগঞ্জ এলাকার নাটমরিচাই গ্রামের বাসিন্দা। শনিবার (১৫ জুন) সকালে থানায় বসে আত্মহত্যার চেষ্টা করে সে।

জানা গেছে, শুক্রবার (১৪ জুন) বিকেলে বিয়ে দেয়ার কথা বলে প্রেমিকার বাবা তাকে বাড়িতে ডাকেন। পরে ট্রিপল নাইনে ফোন করে দিনমজুর ওই যুবককে মেয়েকে উত্ত্যক্তের অভিযোগে পুলিশের হাতে তুলে দেন। 

মাহবুবের স্বজনরা অভিযোগ করেন, প্রায় ৪ বছর ধরে পাশের গ্রামের এক কলেজছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল মাহবুবের। শুক্রবার বিকেলে প্রেমিকার বাবা মাহবুবকে ফোন করে বিয়ের কথাবার্তা বলার জন্য তাদের বাসায় ডাকেন। সেখানে কথাবার্তায় বনিবনা না হলে তাদের মেয়েকে উত্যক্তের অভিযোগ করে মাহবুবকে থানা পুলিশের হাতে ধরিয়ে দেন। মাহবুবের নামে থানায় কোনো অভিযোগ না থাকায় স্বজনরা ভেবেছিলেন সকালে তাকে ছাড়িয়ে আনবেন। সকালে থানায় গিয়ে তারা জানতে পারেন মাহবুব আত্মহত্যার চেষ্টা করেছিল। তাই তাকে হাসপাতালে নেয়া হয়েছে। 

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আখতার জানান, ট্রিপল নাইনে ফোন পেয়ে মাহবুবকে রাত আড়াইটার দিকে তার প্রেমিকার বাসা থেকে থানায় নিয়ে আসা হয়। তার বিরুদ্ধে কোনো অভিযোগ ছিল না। সকালে তাকে অভিভাবকদের হাতে তুলে দেয়ার কথা ছিল।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, রাতভর নারী ও শিশু হেল্প ডেস্কে বসে থাকা মাহবুব সকাল সাড়ে দশটার দিকে প্যান্টের বেল্ট খুলে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। ঘটনা টের পেয়ে পুলিশ সদস্যরা তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে সেখান থেকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। মাহবুব এখন আশঙ্কামুক্ত।  

/এএস/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply