খেলতে গিয়ে পুকুরের পানিতে ডুবলো ৩ শিশু, মৃত্যু ১

|

হিলি প্রতিনিধি:

দিনাজপুরের ঘোড়াঘাটে তিন শিশু মিলে পুকুরের পাশে খেলতে গিয়ে পানিতে ডুবে আব্দুর রহমান নামের সাত বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। অপর দুই শিশুকে আহত অবস্থায় উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বুধবার (১৯ জুন) সকাল সাড়ে ৮টায় উপজেলার পালশা ইউনিয়নের বেলওয়া গ্রামে এই দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুর রহমান উপজেলার বেলওয়া-নয়নদীঘি গ্রামের সোহান মিয়ার ছেলে। অন্য দুই শিশু একই উপজেলার শালগ্রামের হোসেন আলীর ছেলে জিহাদ হোসেন এবং গাইবান্ধার সাদুল্ল্যাপুর উপজেলার মমিন মিয়ার ছোবাহান।

শিশু সোবাহান তার নানী বাড়িতে বেড়াতে এসেছিল। সম্পর্কে তারা তিনজনই খালাতো ভাই।

শিশুদের পরিবার ও পুলিশ জানায়, সকালে বাড়ির পাশে কয়েকজন শিশু মিলে খেলাধুলা করছিল। খেলার একপর্যায়ে ওই তিন শিশু পাশের একটি পুকুরে পড়ে যায়। কিছু সময় পর এক শিশুর চিৎকার শুনতে পায় পরিবারের সদস্যরা। এ সময় পুকুরের পানিতে হাবুডুবু খাওয়া অবস্থায় জিহাদ ও সোবাহানকে উদ্ধার করলেও আব্দুর রহমান নিখোঁজ থাকে।

একপর্যায়ে আব্দুর রহমানের প্যান্টের কিছু অংশ পানিতে ভাসতে দেখে তাকেও উদ্ধার করা হয়। উদ্ধার করা তিন শিশুকেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্ষে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশু জিহাদকে মৃত বলে ঘোষণা করে। বাকি দুজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এদিকে পুকুরের পানিতে ডুবে শিশু নিহতের ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

ঘোড়াঘাট থানা পুলিশ জানায়, পরিবারের কোনো অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

/এটিএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply