জামালপুরে স্বামীর পুরুষাঙ্গ কাটার অভিযোগে স্ত্রী ও ভাগ্নে আটক

|

জামালপুর করেসপনডেন্ট:

জামালপুরের বকশীগঞ্জে ইসমাইল হোসেন নামে একজনের পুরুষাঙ্গ কেটে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে তার স্ত্রীর বিরুদ্ধে। এ ঘটনায় স্ত্রী শাহিদা বেগম ও ভুক্তভোগীর ভাগ্নে মোছা মিয়াকে আটক করেছে পুলিশ। শুক্রবার (২১ জুন) সকালে উপজেলার ধানুয়া কামালপুর ইউনিয়নের লাউচাপড়া ডুমুরতলা আশ্রয়ণ প্রকল্পে এ ঘটে।

এ ঘটনার পর দুপুরে গারো পাহাড়ের চূড়া থেকে আহত অবস্থায় ভুক্তভোগীকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। পরে সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ইসমাইল লাউচাপড়া ডুমুরতলা প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের একটি ঘরে বাস করতেন।

জানা গেছে, সকালে ইসমাইল হোসেনের ঘরের মেঝেতে রক্ত দেখতে পান স্থানীয়রা। কিন্তু সেখানে তাকে না পেয়ে আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দারা খোঁজাখুঁজি করতে থাকেন। পরে পুলিশকে খবর দেয়া হলে খোঁজাখুঁজির একপর্যায়ে আশ্রয়ণ প্রকল্পের পাশে গারো পাহাড়ের চূড়া থেকে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। অবস্থা ‍গুরুতর হলে সেখান থেকে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থান্তান্তর করা হয়।

বকশীগঞ্জ থানার ওসি (তদন্ত) সঞ্জয় সাহা বলেন, ইসমাইল হোসেনের পুরুষাঙ্গ কেটে ফেলায় প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ইসমাইলের স্ত্রী ও ভাগ্নেকে আটক করা হয়েছে।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply