আটোয়ারীতে যুবকের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার 

|

পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড়ের আটোয়ারীতে হাত-পা বাঁধা অবস্থায় এক যুবকের মরদেহ উদ্ধার হয়েছে। বুধবার (৩ জুলাই) রাতে উপজেলার রাধানগর ইউনিয়নের পল্লী বিদ্যুৎ এলাকার সুখের পুলের নিচ থেকে ওই মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা। উদ্ধার হওয়া সেই যুবকের নাম শাকিল রানা (২৮)। সে পেশায় একজন ট্রাক্টর ব্যবসায়ী ছিলেন। তার বাড়ি রাধানগর ইউনিয়নের বড়দাপ প্যারিস এলাকায়।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার রাতে আটোয়ারী-বোদা সড়কের শোকের পুল নামক সেতুর নিচে একজনকে পানিতে ভাসতে দেখে স্থানীয়রা পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে আটোয়ারী ফায়ার সার্ভিস সদস্য ও স্থানীয় লোকজন মিলে তাকে উদ্ধার করে। তবে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক ডা. মো. হুমায়ুন কবির সেই যুবককে মৃত বলে ঘোষণা করেন। ব্যবসায়ীক লেনদেনের কারণে তার এই অনাকাঙ্ক্ষিত মৃত্যু বলে ধারণা করছেন এলাকাবাসী।

এ বিষয়ে আটোয়ারী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. শাহিনুর ইসলাম তালুকদার বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করি। প্রাথমিক সুরতহাল শেষে মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণের প্রক্রিয়া চলছে৷ এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হলে বিষয়টি আমলে নেয়া হবে।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply