রোনালদো সকল লাইমলাইট নিজের ওপর নিতে চায়, পেনাল্টি মিসের সমালোচনায় গুলিত

|

ইউরো চ্যাম্পিয়নশিপের চলতি মৌসুমটা খুব একটা ভালো যাচ্ছে না পর্তুগীজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর। কোনো গোলের দেখা পাওয়া তো দূরের কথা, উল্টো স্লোভেনিয়ার বিপক্ষে পেনাল্টি মিস করেছেন সিআরসেভেন। যে কারণে মাঠেই কেঁদেছিলেন তিনি। সামাজিক মাধ্যমে রাতারাতি ভাইরাল হয় সেই ভিডিও। পছন্দের তারকাকে কাঁদতে দেখে কেঁদেছেন তার হাজার হাজার ভক্তও।

অন্যদিকে, রোনালদোর হেটাররাও মতে নিতে ছাড়েননি। তার কেউ কান্নার ছবি ও ভিডিও নিয়ে ট্রলেও মজেছেন নেটিজেনরা। অনেকটা সেই পথেই হাঁটলেন নেদারল্যান্ডসের কিংবদন্তি ফুটবলার রুদ গুলিত। রোনালদোর কান্না নিয়ে ব্যথিত হওয়ার বিপরীতে এই কান্নাকে মায়াকান্না বলেই আখ্যা দিলেন গুলিত।

রুদ গুলিত বলেন, একদম খোলাসা করে বলতে গেলে রোনালদোর এমন কর্মকাণ্ড আমার একদমই পছন্দ হয়নি। এমনকি পেনাল্টিও মিস করেছে। তারপর সে কান্নায় ভেঙে পড়েছে। আমি এটাকে মায়াকান্না ছাড়া কিছুই দেখছি না।

স্লোভেনিয়ার বিপক্ষে রোনালদোর ফ্রি-কিক নেয়ার সমালোচনাও করেছেন ডাচদের হয়ে ১৯৮৮ সালে ইউরো জেতা গুলিত। তিনি বলেন, রোনালদো সবগুলো ফ্রি-কিক পর্তুগালের হয়ে নেয়ার চেষ্টা করছে। সে ৬০টি ফ্রি-কিক থেকে মাত্র ১টি গোল করতে পেরেছে। পর্তুগালের হয়ে যারা ভালো কিক নেয় তারাও তার জন্য ফ্রি-কিক নিতে পারছে না। কিন্তু রোনালদো সকল লাইমলাইট নিজের উপর নিতে চায়।

এদিকে, রোনালদো ফর্মহীনতায় থাকলেও ভালো অবস্থানে আছে তার দল। ইতোমধ্যেই কোয়ার্টার ফাইনালে পৌঁছে গেছে পর্তুগাল। যেখানে তাদের প্রতিপক্ষ ফ্রান্স। ২০১৬ সালে যাদের হারিয়ে ইউরো চ্যাম্পিয়ন হয়েছিল পর্তুগীজরা তাদেরকেই কোয়ার্টারে মোকাবেলা করবেন রোনালদোরা।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply