ঘুরতে বেরিয়ে লাশ হলো ৫ বন্ধু

|

পাবনা করেসপনডেন্ট:

পাবনার ঈশ্বরদীতে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ৫ কিশোর নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ২ কিশোর আহত হয়েছেন। গুরুতর আহতাবস্থায় তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতরা পরস্পর বন্ধু। তারা প্রাইভেটকার নিয়ে ঘুরতে বের হয়েছিল।

বৃহস্পতিবার (৪ জুলাই) রাত ৯টার দিকে ঈশ্বরদী উপজেলার পাবনা-ঈশ্বরদী-রাজশাহী মহাসড়কের দাশুড়িয়া সুগার মিলের সামনে ‍দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- ঈশ্বরদীর দাশুড়িয়া ইউনিয়নের কালিকাপুর-আজমপুর এলাকার মৃত মাসুমের ছেলে প্রাইভেটকারের চালক সিফাত, মৃত আনোয়ার কবিরের ছেলে বিজয়, ইলিয়াস হোসেনের ছেলে শিশির ইসলাম, কুদ্দুস প্রামাণিকের ছেলে জিহাদ হোসেন ও ভারইমারীর ওয়াজ উদ্দিনের ছেলে সাওন।

এ ঘটনায় আহত হয়েছেন একই এলাকার জাপান খন্দকারের ছেলে সাইদ ও সুমন খন্দকারের ছেলে নাইম। তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, রাতে ঈশ্বরদী থেকে কালিকাপুরের দিকে যাচ্ছিল প্রাইভেটকারটি। পথে ঘটনাস্থলে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে বৈদ্যুতিক খুঁটি ও গাছের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। আহত ৪ জনকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক আরও দুইজনকে মৃত ঘোষণা করেন।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply