মিষ্টির লোভ দেখিয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণ

|

হিলি প্রতিনিধিঃ

দিনাজপুরের ঘোড়াঘাটে খাবারের লোভ দেখিয়ে ছয় বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় শুক্রবার (৫ জুলাই) রাত সাড়ে ১২টায় শিশুটির বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

পুলিশ জানিয়েছে, মামলায় একই উপজেলার বুলাকীপুর ইউনিয়নের লোহারবন্দ এলাকার মো. রাজু মিয়াকে (২৫) আসামি করা হয়েছে। মামলার পর রাতেই তাকে গ্রেফতার করা হয়।

শিশুটির বাবা আশরাদ আলী জানান, মঙ্গলবার (২ জুলাই) বিকাল আনুমানিক ৫টায় বাড়ি পাশে সমবয়সী এক খেলার সাথীর বাড়িতে খেলতে যায় তার মেয়ে। সে সময় তাকে না পেয়ে বাড়িতে ফিরে আসতে থাকে। পথে ওই যুবকের দোকানের সামনে দিয়ে আসার সময় শিশু কন্যাকে মিষ্টি খাওয়ানোর কথা বলে বাড়িতে ডেকে নিয়ে যায়। বাড়িতে কোনো লোকজন না থাকায় তার কন্যাকে ধর্ষণ করে।

তিনি জানান, পরে ছাড়া পাওয়ার পর আমার শিশু কন্যা কান্নাকাটি করতে থাকে এবং পাশেই আমার বাড়ির উঠানে এসে জ্ঞান হারিয়ে ফেলে। এছাড়া তার রক্তক্ষরণ হতে থাকে। এ সময় তাকে নিকটবর্তী এক ক্লিনিকে নিয়ে গিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় এবং সেখানে চিকিৎসা অব্যাহত আছে।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান কালবেলাকে বলেন, কয়েক ঘণ্টার মধ্যে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। শিশু কন্যার পিতা বাদী হয়ে মামলা করেছেন। ওই শিশু এখনো রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছে। শিশুটির ডাক্তারী পরীক্ষার জন্য হাসপাতাল কর্তৃপক্ষ বরাবর চিঠি দেয়া হবে। আজ শুক্রবার তাকে জেল হাজতে প্রেরণ করা হবে।

/এটিএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply