খুলনায় সন্ত্রাসীদের গুলিতে নিহত ইউপি চেয়ারম্যান

|

স্টাফ করেসপনডেন্ট, খুলনা:

খুলনার ডুমুরিয়া উপজেলার শরাফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ রবিউল ইসলাম রবিকে (৪৫) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (৬ জুন) রাত ১০ টার দিকে গুটুদিয়া ওয়াপদার ব্রীজের পূর্ব পাশে তাকে গুলি করা হয়। নিহত রবি ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য।

পুলিশ ও পরিবারের লোকজন জানায়, বিকেলে ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের কর্মী সভা ছিলো। তিনি সেই অনুষ্ঠানে অংশগ্রহণ করে। রাত ১০টা পর্যন্ত উপজেলা সদরে বিভিন্ন কাজ শেষ করেন। এরপর একা মটরসাইকেলযোগে খুলনার বাসায় ফিরছিলেন। এ সময় উপজেলার গুটুদিয়া ওয়াপদা ব্রীজের পূর্ব পাশে পৌঁছালে কয়েকজন দুর্বৃত্ত তাকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এরমধ্যে তিনটি গুলি তার পিঠে লাগে। এতে তিনি ঘটনাস্থলেই পড়ে যান। গুলির শব্দ পেয়ে পরে স্থানীয় লোকজন এগিয়ে আসে। দুর্বৃত্তরা সেখান থেকে দ্রুত পালিয়ে যায়।

স্থানীয়রা আরও জানান, তাকে উদ্ধার করে দ্রুত ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। প্রচুর রক্তক্ষরণ হওয়ায় অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। পরে সেখানে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের শ্যালক মনির হোসেন জানান, তার দুলাভাই ডুমুরিয়া থেকে খুলনায় ফিরছিলো। পথে গুটুদিয়ায় পৌছালে তাকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে সন্ত্রাসীরা। পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে আনলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ সময় এই হত্যার বিচারও চান তিনি।

বিষয়টি নিয়ে ডুমুরিয়া থানার ওসি সুকান্ত সাহা জানান, ঘটনাস্থল পরিদর্শন করে সেখান থেকে আলামত সংগ্রহের কাজ চলছে। এ ঘটনায় কারা জড়িত থাকতে পারে সে বিষয়ে পুলিশের একটি টিম কাজ শুরু করেছে বলেও জানান তিনি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply