নাটোরে ছাত্রলীগ নেতার মৃত্যু, অভিযোগের তীর ক্লিনিক মালিকের বিরুদ্ধে

|

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

নাটোরে তুচ্ছ ঘটনায় এক বেসরকারি ক্লিনিক মালিকের মারপিটে গুরুতর আহত হওয়া পৌর ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম হৃদয়ের মৃত্যু হয়েছে। আজ সোমবার (৮ জুলাই) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে তার মৃত্যু হয়।

নিহতের পরিবারের অভিযোগ, গত বৃহস্পতিবার (৪ জুলাই) নাটোর শহরের চেয়ারম্যান রোড এলাকার বাসিন্দা পৌর ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম হৃদয়ের সঙ্গে সিগারেট কেনা নিয়ে পাশের বেসরকারি একটি ক্লিনিকের মালিক রফিকুল ইসলাম মিঠুর ভগ্নিপতির বিরোধ হয়। এর জেরে ওই ক্লিনিক মালিক ও সহযোগীদের সঙ্গে দুদফা মারপিটে গুরুতর আহত হন হৃদয়। আহত হৃদয়ের বিরুদ্ধে মামলাও করেন ক্লিনিক মালিক সাবেক সেনা সদস্য মিঠু।

গ্রেফতার এড়াতে রাজশাহীর তাহেরপুরে নানিবাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছিলেন হৃদয়। আজ সকালে হৃদয়ের অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে বিকেলে সেখানে তার মৃত্যু হয় বলে জানায় তার পরিবার।

খবর পেয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান ও পুলিশের একাধিক টিম ঘটনাস্থলে যায়। মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পর লাপাত্তা ক্লিনিক মালিক মিঠু।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, আইনি প্রক্রিয়া চলমান। ময়নাতদন্তের পর হৃদয়ের মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে জানান তিনি।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply