এইচএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম করলো দুর্বৃত্তরা

|

বোয়ালমারী (ফরিদপুর) করেসপনডেন্ট:

ফরিদপুরের বোয়ালমারীতে দুর্বৃত্তদের হামলায় এক এইচএসসি পরীক্ষার্থী যুবক গুরুতর আহত হয়েছে। বুধবার (১০ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আধঁরকোঠা সড়কের ছোলনা গোরস্থানের গেট সংলগ্ন এলাকায় ঘটনাটি ঘটে। আহত পরীক্ষার্থীর নাম আশরাফুল চৌধুরী বর্ষ। সে আলফাডাঙ্গা সরকারি কলেজের শিক্ষার্থী।

পরিবার সূত্রে জানা যায়, বোয়ালমারী জর্জ একাডেমি খেলার মাঠে অনুষ্ঠিত চেয়ারম্যান গোল্ডকাপ টুর্নামেন্টের ফাইনাল খেলা দেখে বাড়ি ফিরছিলো বর্ষ। ফেরার পথে  আধঁরকোঠা সড়কের ছোলনা গোরস্থানের গেট সংলগ্ন এলাকায় পৌঁছালে ৫/৬ জনের একটি দুর্বৃত্ত দল দেশীয় অস্ত্র নিয়ে তার ওপর অতর্কিত হামলা চালায়। এসময় চাকু ও চাপাতি দিয়ে  দুর্বৃত্তরা তার পিঠ ও মাথায় আঘাত করে।

আহত সেই শিক্ষার্থী দৌঁড়ে মাঠে নিরাপত্তায় নিয়োজিত পুলিশের কাছে আশ্রয় গ্রহণ করে। এসময় পুলিশ তাকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেয়।

বোয়ালমারী স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগের চিকিৎসক ডা. শরিফুল ইসলাম শুভ জানান, আহত বর্ষর শরীরে মারাত্মক জখম রয়েছে, উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর পাঠানো হয়েছে। 

উল্লেখ্য, বোয়ালমারী থানার ওসি মো. শহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, এখন পর্যন্ত  কাউকে শনাক্ত করা সম্ভব হয়নি। ঘটনাস্থল থেকে একটি চাকু, লোহার রড ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। দুর্বৃত্তদের শনাক্ত করার চেষ্টা চলছে।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply