আম্বানির ছেলের বিয়েতে দাওয়াত পেলেন যেসব ব্যক্তিরা

|

ভারতের সবচেয়ে ধনী ব্যবসায়ী মুকেশ আম্বানির ছেলে অনন্ত ও রাধিকা মারচান্তের হলুদ ও সঙ্গীতের অনুষ্ঠানের পর এবার বিয়ের পালা। গেল দুইটি অনুষ্ঠানে বিশ্বের সব নামি দামি তারকারা উপস্থিত ছিলেন। তবে এবার যেন সব মাত্রা ছাড়িয়েছে বিয়ের প্রস্তুতির। এতে দাওয়াত পেয়েছেন বিশ্ব বিখ্যাত সব ব্যক্তিত্বরা। কারা সেই তালিকায় রয়েছে এরইমধ্যে জানা গেছে তাদের নাম পরিচয়।

আগামীকাল শুক্রবার-রোবাবার মুম্বাইয়ের বান্দ্রার জিও কনভেনশন ওয়ার্ল্ড সেন্টারে হিন্দু রীতিতে এই বিয়ে অনুষ্ঠিত হবে।

জানা গেছে, আমন্ত্রিত অতিথিদের তালিকায় রয়েছেন বিনোদন জগৎ থেকে শুরু করে রাজনৈতিক ও ক্রিড়া জগতের সব দিজ্ঞজেরা। এদের মধ্যে রয়েছেন কিম কার্দাশিয়ান ও যুক্তরাজ্যের সাবেক প্রধানমন্ত্রী বরিস জনসনের মতো ব্যক্তি।

শুধু তাই নয়, এই তালিকায় রয়েছে আরও বেশ কিছু আন্তর্জাতিক রাজনৈতিক অঙ্গনের ব্যক্তি যেমন, টনি ব্লেয়ার, সাবেক মার্কিন পররাষ্ট্রমন্ত্রী জন কেরি, সুইডেনের সাবেক প্রধানমন্ত্রী কার্ল বিল্ডট এবং কানাডারচ সাবেক প্রধানমন্ত্রী স্টিফেন হার্পার।

এদিকে বিয়েতে আসবেন ফুটবল জগতের সবচেয়ে বড় নিয়ন্ত্রক সংস্থা ফিফার প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিত। এছাড়া ব্যবসায়িক জগৎ থ্বেকে দাওয়াত পেয়েছেন, এইচএসবিসির প্রেসিডেন্ট মার্ক টাকার, অ্যাডবির প্রেসিডেন্ট শান্তনু নারায়ণসহ ভারতের সব রাজ্যের মুখ্যমন্ত্রী ও গন্য মান্য ব্যক্তিরা।

/এটিএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply