কোচের অনুরোধে অবসর ভাঙবেন ডি মারিয়া?

|

গেলো বছরেই আনহেল ডি মারিয়া ঘোষণা দিয়েছিলেন, এবারের কোপা আমেরিকার পর অবসর নেবেন তিনি। তুলে রাখবেন আর্জেন্টিনার জাতীয় দলের জার্সি। বিদায়ের সেই সময়টা খুব কাছে এসে গেছে। কোপা আমেরিকার মেগা ফাইনালে সোমবার (১৫ জুলাই) কলম্বিয়ার মুখোমুখি হবে আলবিসেলেস্তেরা।

ফাইনালের ফলাফল যাই হোক, সেটিই হতে চলেছে ডি মারিয়ার আন্তর্জাতিক ক্যারিয়ারের শেষ ম্যাচ। সেমিফাইনালে কানাডার বিপক্ষে ম্যাচের পর তার অশ্রুসজল চোখ আবেগি করে তুলেছিল ভক্তদেরও। তবে, তাকে ফেরানোর জন্য চেষ্টা করবেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি।

খেলাধুলাভিত্তিক বিখ্যাত ওয়েবসাইট বেইন স্পোর্টসের এক প্রতিবেদন বলা হয়েছে এমন কথাই। আলবিসেলেস্তেদের কোচ স্কালোনি বলেন, আমরা চাই না ডি মারিয়া প্রয়োজন শেষ হওয়ার আগে অবসর নিক। আমরা তাকে মাঠে দেখতে চাই। তার প্রতি আমাদের মনোভাব কেমন, তা সবাই জানেন। চেষ্টা করব তাকে ফেরানোর, দেখি সে মানে কি না। কিন্তু, এখন পর্যন্ত সে উপভোগ করছে খেলাটা। তাকে উপভোগ করতে দেওয়াই শ্রেয়।

উল্লেখ্য, এবারের আসরের কোপার ফাইনাল খেলতে উদগ্রীব হয়ে ছিলো ডি মারিয়া, যা নিজেই জানিয়েছিলেন এই তারকা। ডি মারিয়া বলেন, আমরা মাঠে নামার আগে ড্রেসিংরুমে শেষ মুহূর্তের পরিকল্পনা হচ্ছিল। তখন মেসি বলে ওঠে, আমাদের ফাইনালে উঠতেই হবে। এই ফাইনালটা হবে ফিদেওর (ডি মারিয়ার ডাকনামের একটি) জন্য। এবার চ্যাম্পিয়ন হলে উরুগুয়েকে টপকে এককভাবে টুর্নামেন্টের সর্বোচ্চবার শিরোপাজয়ের রেকর্ড করবে আর্জেন্টিনা।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply