সাভারে শিশু গৃহকর্মীকে নির্যাতন, চিকিৎসক দম্পতি আটক

|

স্টাফ করেসপনডেন্ট, সাভার:

সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে এক দম্পতিকে আটক করেছে পুলিশ। শিশুটিকে ছুরি দিয়ে খুঁচিয়ে নির্যাতন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

শনিবার (১৩ জুলাই) বিকেলে সাভারের রাজাশন এলাকা থেকে ওই দম্পতি আটক করা হয়। এর আগে দুপুরে শিশুটির মা সাভার মডেল থানায় অভিযোগ দায়ের করেন।

আটককৃতরা হলেন- সাভারের রাজাশন এলাকার কাজী ইসমাইল ও তার স্ত্রী মাহমুদা খাতুন পরশ। ইসমাইল বরগুনা সদর হাসপাতালে চিকিৎসক হিসেবে কর্মরত রয়েছেন বলে জানা গেছে।

পুলিশ জানায়, বছর খানেক আগে সন্তানকে সঙ্গ দেয়ার কথা বলে ওই শিশুটিকে নিয়োগ দেন ডা. ইসমাইল। এর কিছুদিন পরেই নানা কারণে মিথ্যা অপবাদ দিয়ে শিশুটিকে অমানবিক নির্যাতন করতেন। সবশেষ গতকাল চুরির অভিযোগ এনে ছুরি দিয়ে খুঁচিয়ে শিশুটিকে মারাত্নক আহত করে। পরে বিষয়টি পুলিশকে জানালে, আহত অবস্থায় ওই শিশুকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

সাভার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সায়েমুল হুদা বলেন, শিশুটি গায়ে অনেক আঘাতের চিহ্ন রয়েছে। পুরনো ভোতা এবং ধারালো অস্ত্র দিয়ে তাকে আঘাত করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এ বিষয়ে ঢাকা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহহিল কাফি বলেন, অভিযোগের সত্যতা পেয়ে অভিযুক্ত ডাক্তার ও তার স্ত্রীকে গ্রেফতার করা হয়েছে। তদন্তের পর এ বিষয়ে বিস্তারিত বলা যাবে।

/আরএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply