কোপা ফাইনালের মাঝে গাইবেন শাকিরা, লম্বা বিরতিতে সমালোচনা কলম্বিয়া কোচের

|

৪৮তম কোপা আমেরিকার ফাইনালে মুখোমুখি হবে কলম্বিয়া-আর্জেন্টিনা। শিরোপা লড়াইয়ের ম্যাচটি দর্শকরা নিশ্চিতভাবেই দেখতে আসবেন ফুটবলের জন্য। লিওনেল মেসি-হামেস রদ্রিগেজের মতো তারকায় ছড়াছড়ি দুই দলেই, তাদের খেলায় মুগ্ধ হতে চাইবেন তারা।  

তবে ফাইনালের মাঝবিরতিতে তাদের জন্য বাড়তি আয়োজন রেখেছে আয়োজক সংস্থা কনমেবল। মায়ামির হার্ডরক স্টেডিয়ামে গাইবেন পপ গায়িকা শাকিরা। তার পারফরম্যান্সে জন্য এবার বিরতি ১৫ থেকে বাড়িয়ে করা হয়েছে ২৫ মিনিট। দ্বিতীয়ার্ধে খেলা শুরু হতে এত বিলম্বের কারণে অসন্তোষ প্রকাশ করেছেন কলম্বিয়ান কোচ।

ফাইনালের আগে সংবাদ সম্মেলনে কলম্বিয়ার কোচ নেস্তর লরেনসো বলেন, আশা করি আপনারা উপভোগ করবেন, শাকিরা অসাধারণ। ফাইনালে যখন বাজে মাঠ বা আবাহওয়ার কারণে নিয়ম পরিবর্তন হয়, তখন সেটা দুই দলের জন্য একই। তখন আমি বলতে পারি না এটা খারাপ বা এক পক্ষকে সুবিধা দিচ্ছে। আমি বিষয়টা বুঝতে পারছি না, কিন্তু আমার চাওয়া আগের ম্যাচগুলোর মতোই যদি এটা হতো।

তিনি আরও বলেন, যখন আমরা ১৬তম মিনিটে মাঠে এসেছি, কনমেবল আমাদেরকে শাস্তি দিয়েছে। কিন্তু এখন যখন একটা শো আছে, আমাদের ২০ মিনিটের সময় আসতে হবে। খেলোয়াড়রা শীতল হয়ে যেতে পারে, সেটা অবশ্য দুই দলের জন্যই। আমি আজকে জানতে পারলাম যে ব্যাপারটা এমন।

অথচ কোপা আমেরিকার গ্রুপ পর্বে আর্জেন্টিনা, চিলি, উরুগুয়ে ও ভেনেজুয়েলা শাস্তি পেয়েছিল মাঝবিরতির পর দেরি করে আসায়। এখন কনমেবলই সেটি বাড়িয়েছে। খেলোয়াড়দের রোমাঞ্চে তাতে ভাটা পড়তে পারে বলে মনে করেন লরেনসো।

উল্লেখ্য, ফ্লোরিডার হার্ড রক স্টেডিয়ামে শিরোপা লড়াইয়ে মুখোমুখি হবে আর্জেন্টিনা ও কলম্বিয়া। খেলা শুরু হবে বাংলাদেশ সময় সোমবার ভোর ৬টায়।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply