সালিশে নারীকে নির্যাতনের অভিযোগ, সাবেক-বর্তমান ইউপি সদস্য আটক

|

স্টাফ করেসপনডেন্ট, ব্রাহ্মণবাড়িয়া:

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে চুরির অপবাদে সালিশি সভায় এক নারীকে নির্যাতনের অভিযোগে সাবেক ও বর্তমান দুই ইউপি সদস্যকে আটক করেছে পুলিশ। শনিবার (১৪ জুলাই) রাতে উপজেলার বিষ্ণুপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড সদস্য ইসহাক মোল্লা ও একই ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সাবেক সদস্য হোসেন মিয়া।

বিজয়নগর থানার পরিদর্শক (তদন্ত) হাসান জামিল খান জানান, জেলার বিজয়নগর উপজেলায় কয়েকদিন আগে বিষ্ণুপুরের এক চৌকিদারের স্ত্রীকে চুরির অপবাদ দেয়া হয়। পরে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামাল উদ্দিন ভূইয়ার নির্দেশে বর্তমান ও সাবেক ইউপি সদস্যসহ কয়েকজন ওই নারীকে মারধর করেন।

তিনি আরও জানান, নির্যাতনের ভিডিও শনিবার সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। এরই প্রেক্ষিতে ভিডিও ফুটেজ দেখে ইউনিয়ন পরিষদের সাবেক ও বর্তমান দুই সদস্যকে আটক করে পুলিশ। এ ঘটনায় লিখিত অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

বিষয়টি নিয়ে অভিযুক্ত বিষ্ণুপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড সদস্য ইসহাক মোল্লা জানান, একটি বাড়িতে স্বর্ণালংকার চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় সালিশি সভা হয়। সভার সিদ্ধান্ত অনুযায়ী ওই নারীকে মারধর করা হয়েছে। তবে এই মারধর করা ঠিক হয়নি বলেও জানান তিনি।

তবে আরেক অভিযুক্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামাল উদ্দিন ভূইয়ার মুঠোফোনে কল দেয়া হলে তিনি এ বিষয়ে কিছু বলতে রাজি হননি।

এ ঘটনায় দুই জনকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন ব্রাহ্মণবাড়িয়া অতিরিক্ত পুলিশ সুপার  মো. সোনাহর আলী।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply