বৈদ্যুতিক খুঁটির সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা, যুবক নিহত

|

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার পলাশবাড়ীতে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় সাগর মিয়া (২০) নামে এক যুবক নিহত হয়েছে। এসময় আহত হয়েছেন তার সঙ্গে থাকা নাইমুর রহমান স্বচ্ছ (২০) ও সামিউল ইসলাম (২১) নামে আরও দুই যুবক। আজ সোমবার (১৫ জুলাই) দুপুরে টেংরা-বাদিয়াখালি সড়কে গোয়ালপাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাগর মিয়া পলাশবাড়ী পৌর শহরের গিরিধারিপুর গ্রামের মিন্টু মিয়ার ছেলে। আহত স্বচ্ছ উপজেলার বরিশাল ইউনিয়নের দুবলাগাড়ি গ্রামের আব্দুর রশিদের ছেলে এবং অপর আহত সামিউলের বাড়ি একই গ্রামে।

স্থানীয়রা জানান, সাগর মিয়া মোটরসাইকেল চালিয়ে পলাশবাড়ী থেকে কাশিয়াবাড়ীর দিকে যাচ্ছিলেন। মোটরসাইকেলটি টেংরা-বাদিয়াখালি সড়কে গোয়ালপাড়া আব্দুল হালিম মিয়ার চাতালের সামনে পৌঁছালে নিয়ন্ত্রণ হারায়। এতে সড়কের পাশের একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে যায় মোটরসাইকেলটি।

এসময় মোটরসাইকেলে থাকা তিনজনকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক সাগরকে মৃত ঘোষণা করেন। পরে আহত স্বচ্ছ ও সামিউলকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে নেয়া হয়।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লাইসুর রহমান বলেন, নিহত সাগরের মরদেহ স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যাওয়া বাইকটি উদ্ধার করে থানায় আনা হয়েছে।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply