ঘরে ঝুলছিল স্বামী-স্ত্রীর মরদেহ, খাটে পড়েছিল দুই কন্যার লাশ

|

স্বজনের আহাজারি

স্টাফ করেসপনডেন্ট, ব্রাহ্মণবাড়িয়া:

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে একই পরিবারের চারজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এদের মধ্যে দুজনকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। রোববার (২৮ জুলাই) সকালে নবীনগর পৌর এলাকার বিজয়পাড়ার নিজবাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহগুলো ময়নাতদন্তের ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠানো হচ্ছে।

নিহতরা হলেন, বিজয়পাড়ার বাসিন্দা কাপড় ব্যবসায়ী সোহাগ মিয়া (৩৩), তার স্ত্রী জান্নাত আক্তার (২২), তাদের দুই কন্যা ফারিয়া আক্তার (৪) ও ফাহিমা আক্তার (২)। পুলিশের ধারণা, পারিবারিক কলহ থেকে সোহাগ মিয়া তার স্ত্রী-সন্তানকে হত্যার পর নিজেও আত্মহত্যা করেছেন।

স্থানীয়রা জানান, সোহাগ মিয়া ও তার স্ত্রী জান্নাত আক্তারকে ঘরে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। এছাড়া দুই কন্যাকে খাটের ওপর মৃত অবস্থায় পাওয়া গেছে।

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সিরাজুল ইসলাম জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ মরদেহগুলো উদ্ধার করেছে। তাৎক্ষণিকভাবে তাদের মৃত্যুর কারণ জানা যায়নি।

একই পরিবারের চারজনের মৃত্যুর বিষয়ে তিনি বলেন, মৃত্যুর কারণ অনুসন্ধানে কাজ শুরু করেছে পুলিশ। সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করা হয়েছে। ময়নাতদন্ত ও তদন্তের পর কারণ জানা যাবে।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply