আগামীকাল দেশে ফিরবেন নিথর শাফিন, শায়িত হবেন বাবার কবরে

|

গত ২৫ জুলাই যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ব্যান্ড তারকা শাফিন আহমেদ। সেখানে গত শুক্রবার অনুষ্ঠিত হয়েছে তার প্রথম জানাজা। এবার তার নিথর দেহ দেশে আনার প্রক্রিয়া চলছে। ইতোমধ্যে স্বামীর মরদেহ নিতে যুক্তরাষ্ট্র গিয়েছেন শাফিন আহমেদের স্ত্রী ডা. রুমানা দৌলা।

এই সংগীতশিল্পীর পরিবারের পক্ষ থেকে জানানো হয়, আগামীকাল সোমবার (২৯ জুলাই) বিকেলে দেশে আসছে শাফিনের মরদেহ। শিল্পীর জানাজার নামাজ ৩০ জুলাই বাদ যোহর গুলশান আজাদ মসজিদে অনুষ্ঠিত হবে।

এরপর বনানী কবরস্থানে শাফিন আহমেদের বাবা সংগীতগুরু কমল দাশ গুপ্তের কবরে সমাহিত করা হবে তাকে। বাবার পাশাপাশি সেখানে আগে থেকেই শায়িত আছেন তার মা কিংবদন্তি নজরুলসংগীতের শিল্পী ফিরোজা বেগম।

প্রসঙ্গত, যুক্তরাষ্ট্রে বেশ কয়েকটি কনসার্টে গাওয়ার কথা ছিল শাফিন আহমেদের। এই কারণে গত ৯ জুলাই ঢাকা থেকে উড়ে গিয়েছিলেন এই রকার। দ্বিতীয় কনসার্ট ছিল ২০ জুলাই, ভার্জিনিয়ায়। সেই শোয়ের মঞ্চে ওঠার খানিক আগেই হোটেল রুমে লুটিয়ে পড়েন মাইলস ব্যান্ডের এই সাবেক গায়ক। এরপর লাইফ সাপোর্ট দিতে হয়। ২৫ জুলাই বাংলাদেশ সময় ভোর ৬টা ৯ মিনিটে মারা যান তিনি। 

মৃত্যুকালে শাফিন আহমেদ রেখে গেছেন দুই বড় ভাই তাহসিন ও হামিন, স্ত্রী ডা. রুমানা দৌলা, তিন পুত্র মাইসিম, আজরাফ ও রেহান এবং এক কন্যা রানিয়াকে। 

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply