পঞ্চগড়ে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

|

প্রতীকী ছবি।

পঞ্চগড় করেসপনডেন্ট:

পঞ্চগড়ে পৃথক স্থানে পুকুরের পানিতে ডুবে এক স্কুলছাত্রসহ দুইজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৩০ জুলাই) জেলার সদর ও আটোয়ারী উপজেলায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সদর উপজেলার গড়িনাবাড়ি ইউনিয়নের সিপাইপাড়া এলাকার ব্যবসায়ী ফারুক হোসেনের ছেলে শাবাব (৩) ও আটোয়ারী উপজেলার বামনকুমার এলাকার থিরেন চন্দ্র রায়ের ছেলে তপন চন্দ্র রায় (১৩)। তপন স্থানীয় একটি বিদ্যালয়ে সপ্তম শ্রেণিতে অধ্যয়নরত ছিল।

নিহতের পরিবারের বরাত দিয়ে গড়িনাবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান মনোয়ার হোসেন বলেন, মঙ্গলবার দুপুরে বাড়ির উঠানে শিশু শাবাবকে খেলতে দিয়ে রান্নার কাজ করছিলেন তার মা। এ সময় খেলতে খেলতে বাড়ির বাইরে বের হয়ে যায় সে। একপর্যায়ে বাড়ির পাশের পুকুরে পুকুরের পানিতে পড়ে যায় শাবাব। পরে কোথাও না পেয়ে পুকুরে নেমে খোঁজাখুঁজি করলে শাবাবকে পাওয়া যায়। পরে জেলা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এরপর সদর থানা পুলিশ মরদেহ সুরতহাল করে পরিবারের কাছে হস্তান্তর করে।

এদিকে আটোয়ারী থানা পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার দুপুরে বাড়ির পুকুরে মাছ ছাড়তে গিয়ে পা পিছলে পানিতে পড়ে যায় তপন। এদিকে দীর্ঘসময় বাড়িতে না ফেরায় তাকে খুঁজতে থাকেন পরিবারের সদস্যরা। একপর্যায়ে বাড়ির পুকুর থেকে তপনকে উদ্ধার করা হয়। পরে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ কুমার রায় ও আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুসা মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, আইনী প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

/আরএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply