মুগ্ধকে নিয়ে দুঃখ প্রকাশ করল ফাইভার

|

মীর মাহফুজুর রহমান মুগ্ধর মৃত্যুতে দুঃখ প্রকাশ করেছে আন্তর্জাতিক ফ্রিল্যান্সিং প্ল্যাটফর্ম ফাইভার। বুধবার (৩১ জুলাই) সন্ধ্যা ৬টায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ফাইবারের অফিসিয়াল পেজে মুগ্ধকে নিয়ে একটি পোস্ট দেয় তারা। এতে তার পেশাগত জীবনে প্ল্যাটফর্মটির সাথে সখ্যতার পাশাপাশি একজন প্রতিভাবান ব্যক্তিকে হারানোয় দুঃখ প্রকাশ করে তারা।

ফাইভার তাদের পোস্টে লেখে, ভারাক্রান্ত মনে আমরা জানাচ্ছি যে, আমাদের ফাইভার পরিবারের মুগ্ধ আর নেই। বাবা-মা ও দুই ভাইকে রেখে গত সপ্তাহে মারা যান মীর মাহফুজুর রহমান মুগ্ধ। তিনি একজন প্রতিভাবান মার্কেটার ছিলেন যিনি এসইও এবং সোশ্যাল মিডিয়াতে তার দক্ষতার মাধ্যমে ফাইভারে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন। তিনি ছিলেন একজন আগ্রহী ভ্রমণপিপাসু, প্রতিভাবান ফুটবলার, স্কাউট এবং একজন সত্যিকারের মানবতাবাদী। আমরা তাকে মিস করবো। তার পরিবার এবং বন্ধুদের জন্য প্রার্থনা।

উল্লেখ্য, কোটা সংস্কার আন্দোলনকে ঘিরে সংঘর্ষে গত ১৮ জুলাই রাজধানীর উত্তরায় গুলিবিদ্ধ হয়ে প্রাণ হারান মুগ্ধ। তিনি খুলনা বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের ১৯তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। স্নাতক সম্পন্ন করে তিনি এমবিএতে ভর্তি হন বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসে।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply