সাদা পোশাকে সাকিব-তাসকিনের ফেরা নিয়ে যা বললেন জালাল ইউনুস

|

টি-টোয়েন্টির ডামাডোল শেষে আবারও টেস্ট ক্রিকেটে ফিরছে বাংলাদেশের ক্রিকেট। যার শুরুটা হচ্ছে পাকিস্তান সফর দিয়ে। আগামী ১৭ আগস্ট দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে দেশটিতে যাবে নাজমুল শান্তরা।

অ্যাওয়ে এই সিরিজের প্রস্তুতি চলছে চট্টগ্রামে। ইনজুরির কারণে দীর্ঘদিন থেকেই টেস্ট থেকে নিজেকে সরিয়ে রাখছেন তাসকিন আহমেদ। কাধেঁর ইনজুরি থেকে পুরোপুরি সেরে ওঠার অপেক্ষায় থাকা এই পেসারকে মিরপুরে দেখা গেছে অনুশীলনে। যেখানে তার হাতে লাল বল উসকে দিয়েছে প্রশ্ন-তবে কি টেস্টে আবারো ফিরছেন কি না এই স্পিড স্টার।

এ বিষয়ে বিসিবির ক্রিকেট অপারেশনস চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, তাসকিনকে লাল বলের ফরম্যাটে নির্বাচকরা ইতোমধ্যেই ভাবা শুরু করেছেন। যখন পূর্নাঙ্গ দল ঘোষণা করা হবে তখন এ ব্যাপারে বিস্তারিত জানা যাবে।

প্রশ্ন আছে সাকিব আল হাসানকে নিয়েও। বিশ্বকাপের পর এই অলরাউন্ডার ব্যস্ত সময় পার করছেন ফ্রাঞ্জাইজি ক্রিকেট নিয়ে। পাকিস্তান সফরে সাকিব থাকছেন কি না এ ব্যপারে জালাল ইউনুস বলেন, আশা করি সে সরাসরি দুবাই থেকে অথবা দেশে ফিরে দলের সাথে একসাথেই যাবেন।

চট্টগ্রাম থেকে ফিরবেন ক্রিকেটাররা। আর হাথরুিসংহ ফিরলে ৪ আগস্ট ঢাকায় শুরু হতে পারে ক্যাম্প। আর এই পাকিস্তান সফরে পাওয়া যাবে মুশতাক আহমেদের সার্ভিস। ইংল্যান্ডে নতুন দায়িত্ব নিলেও আপাতত বিসিবির সাথেই দেখা যাবে এই স্পিন কোচকে।

এদিকে টি২০ বিশ্বকাপের হাথুরুসিংহ সহ টিম ম্যানেজমেন্টের রিপোর্ট পেয়েছে বিসিবি। তবে গোপনীয়তার দোহাই দিয়ে আরো একবার তা গোপন রাখার পুরনো চেষ্টায় বোর্ড কর্তারা।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply