সাম্প্রতিক পরিস্থিতি নিয়ে মাহমুদুল্লাহর ফেসবুক পোস্ট

|

কোটা সংস্কার থেকে শুরু করে একদফা দাবি- শিক্ষার্থীদের চলমান আন্দোলন নিয়ে চুপ রয়েছেন জাতীয় দলের বেশিরভাগ ক্রিকেটার। এ নিয়ে তাদের অনুরাগী, ভক্ত ও সমর্থকদের মধ্যে চলছে নানা জল্পনা-কল্পনা। অবশেষে শনিবার (৩ আগস্ট) রাতে চলমান আন্দোলন নিয়ে নিয়ে মুখ খুললেন ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ। সন্ধ্যা ৭টা ১৮ মিনিটে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট দেন মাহমুদুল্লাহ।

নিজের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে আপলোড করা সেই পোস্টে তিনি সামগ্রিক ঘটনাপ্রবাহের একটি ইতিবাচক সমাধান চেয়েছেন, প্রার্থনা করেছেন সৃষ্টিকর্তার কাছে যাতে ন্যায়বিচার হয়।

পোস্টে লেখা ছিলো, আমরা সবসময় ন্যায়ের পথেই আছি, থাকব ইনশাআল্লাহ। আমরা সবাই চাই ন্যায় বিচার হোক। দিনশেষে দেশটা আমাদের সবারই। আল্লাহ অবশ্যই ন্যায় বিচারক।

মাহমুদুল্লাহ রিয়াদের ফেসবুক পোস্ট।

তবে তার এই পোস্টের কমেন্ট বক্সে দেখা গেছে নেটিজেনদের ভিন্ন আবহের মন্তব্য। তাদের প্রশ্ন, স্ট্যাটাসটি দিয়ে ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ আসলে কী বোঝাতে চাইলেন? নেটিজেনদের বড় একটি অংশের মতে, মাহমুদউল্লাহ রিয়াদ আন্দোলনকারীদের নাকি ক্ষমতাসীনদের ইঙ্গিত করে কিছু একটা বলতে চেয়েছেন। বিষয়টি পরিষ্কার করলে ভালো হতো। কেউ কেউ লিখেছেন, এটি একটি সেফ জোনে অবস্থানের পোস্টমাত্র।

উল্লেখ্য, মাহমুদুল্লাহর স্ট্যাটাসে নেটিজেনরা সবচেয়ে বেশি যেটির অভাব বোধ করেছেন সেটি হলো, সমসাময়িক অবস্থাকে মেনশন করে সরাসরি কোনো স্টেটমেন্ট দেননি সাইলেন্ট কিলারখ্যাত রিয়াদ। কেউ কেউ আবার লিখেছেন, অনেক দেরি করে ফেলেছেন।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply