শেরপুরে জেলা কারাগারে হামলা, পালিয়ে গেছে ৫২৭ বন্দি

|

স্টাফ করেসপনডেন্ট শেরপুর:

শেরপুরে জেলা কারাগারে হামলা-অগ্নিসংযোগ ও লুটপাটের ঘটনা ঘটেছে। এ সময় জেলা কারাগারে আটক থাকা ৫২৭ বন্দি পালিয়ে গেছে। সোমবার (৫ আগস্ট) বিকেলের দিকে এ ঘটনা ঘটে।

জানা গেছে, বিকেল সাড়ে চারটার দিকে জেলা কারাগারে হামলা ও ভাংচুর চালায় দুর্বৃত্তরা। পরে কারাগারের প্রধান গেট ভেঙে ভেতরে প্রবেশ করে এবং লুটপাট চালায়। এ সময় কারাগারে থাকা ৫২৭ জন আসামি পালিয়ে যায়।

এ ছাড়াও সকাল থেকেই শেরপুর সদর থানা, জেলা প্রশাসনের ডরমেটরি, শ্রীবরদী উপজেলা পরিষদ কার্যালয়, বিভিন্ন ইউনিয়ন পরিষদ ভবন, আওয়ামী লীগ অফিস, শেরপুর-১ (সদর) আসনের সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানুয়ার হোসেন ছানুর বাড়ি, জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমানের বাড়ি, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শামসুন্নাহার কামাল, সাধারণ সম্পাদক নাসরিন বেগমের বাড়িসহ আওয়ামী লীগ নেতাদের বাড়িতে হামলা-ভাংচুর ও অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা। 

শেরপুরের জেলা প্রশাসক মো. আব্দুল্লাহ আল খায়রুম কারাগারে ভাঙচুর, লুটপাট ও বন্দিরা পালিয়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, জেলা কারাগারে দুর্বৃত্তরা হামলা ও লুটপাটের ঘটনা ঘটে। এ সময় সকল আসামি পালিয়ে যায় বলে জানান তিনি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply