রাজনীতিতে আসবেন জয়, বললেন নির্বাচন হলে হাসিনাও ফিরবেন দেশে

|

শেখ হাসিনা ক্ষমতা ছেড়ে দেশ থেকে পালানোর পর, গতকাল অন্তর্বর্তী সরকারের দায়িত্ব নিয়েছেন নোবেল বিজয়ী ড. মুহাম্মদ ইউনূস। তবে এরইমধ্যে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে সাক্ষাৎকার দিয়েছেন, হাসিনাপুত্র সজীব ওয়াজেদ জয়। বলেছেন, দেশে নির্বাচন হলে তার মা দেশে ফিরবেন।

এর আগে, হাসিনা পালিয়ে যাওয়ার পরপরই এক ভিডিওবার্তায় জয় বলেছিলেন, শেখ পরিবারের আর রাজনীতিতে আসার সম্ভাবনা নেই।

সাবেক প্রধানমন্ত্রীর এই তথ্য উপদেষ্টা বলেন, যেভাবে আওয়ামী লীগ নেতাকর্মীদের ওপর হামলা হচ্ছে তাতে তিনি রাজনীতিতে আসার সিদ্ধান্ত নিয়েছেন। এক টেলিফোন সাক্ষাৎকারে জয় বলেন, দলের নেতাকর্মীদের বাঁচাতে এমন সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

জয়ের ভাষ্য, আমার কখনও রাজনীতিতে আসার পরকল্পনা ছিল না। আমি ওয়াশিংটন ডিসিতে স্থায়ীভাবে বসবাস করি। আমার মায়েরও এবার রাজনীতি থেকে বিদায় নেয়ার কথা ছিল। কিন্তু গত কয়েকদিন ধরে আমাদের নেতাকর্মীদের ওপর যেভাবে হামলা করা হচ্ছে, তাতে আমাকে সম্মুখ সারিতে আসতে হচ্ছে।

তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ দেশের সবচেয়ে বড় এবং জনপ্রিয় দল। আমি বিশ্বাস করি দল আগামী নির্বাচনে অংশগ্রহণ করবে এবং বিপুল ভোটে বিজয়ও লাভ করতে পারে।

শেখ হাসিনা কোথাও রাজনৈতিক আশ্রয় খুজঁছেন না দাবি করে জয় বলেন, এই মুহূর্তে তিনি (হাসিনা) ভারতে অবস্থান করছেন। তবে অন্তর্বর্তী সরকার নির্বাচনের ঘোষণা দেয়া মাত্রই আমার মা দেশে ফিরে যাবেন। তার মাকে এতো কম সময়ের মধ্যে ভারতে আশ্রয় দেয়ার জন্য দেশটির প্রধানমন্ত্রী নরেদ্র মোদীকেও ধন্যবাদ জানান জয়।

/এটিএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply