রামগঞ্জ থানা থেকে লুট হওয়া হওয়া অস্ত্র উদ্ধার

|

লক্ষ্মীপুর করেসপনডেন্ট:

লক্ষ্মীপুরের রামগঞ্জ থানা থেকে লুট হওয়া অস্ত্র উদ্ধার করছে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যরা। গত দুইদিনে ২টি শটগান, একটি রাইফেল, একটি পিস্তল ও প্রায় দুইশ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (৯ আগস্ট) সন্ধ্যায় নিশ্চিত করেছেন উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মো. আল ইমরান। উদ্ধারকৃত অস্ত্রগুলো উপজেলা আনসার ও ভিডিপির হেফাজতে রয়েছে।

জানা গেছে, গত ৫ আগস্ট শেখ হাসিনা সরকার পতনের পর বিক্ষুব্ধ জনতা রামগঞ্জ থানায় অগ্নিসংযোগ করে। এ সময় থানায় থাকা অস্ত্র ও গোলাবারুদ লুটে নেয় তারা৷ থানা ছেড়ে নিরাপদ আশ্রয়ে অবস্থান নেয় পুলিশ সদস্যরা। তবে থানা থেকে কি পরিমাণ অস্ত্র লুট হয়েছে- সে বিষয়ে সুনির্দিষ্ট তথ্য পাওয়া যায়নি। লুট হওয়া অস্ত্রের মধ্যে থেকে শুক্রবার সকালে থানার পুকুর থেকে দুটি অস্ত্র উদ্ধার করা হয়৷ বৃহস্পতিবারও একটি অস্ত্র ও কয়েক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

এদিকে, পুলিশ থানার দায়িত্বে না আসায় নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত রয়েছে সেনাবাহিনী ও আনসার ও ভিডিপির সদস্যরা। উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মো. আল ইমরান বলেন, লুট হওয়া অস্ত্রগুলো ফিরিয়ে দিতে উপজেলাব্যাপী আমরা প্রচারণা চালাচ্ছি। কেউ কেউ নিজ দায়িত্বে অস্ত্র ফিরিয়ে দিয়ে যাচ্ছেন বলেও জানান তিনি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply