নওগাঁয় ভ্রমণে গিয়ে নৌকা ডুবে ২ জনের মৃত্যু

|

সিনিয়র করেসপনডেন্ট, নওগাঁ:

নওগাঁর রাণীনগরে রক্তদহ বিলে ভ্রমণ করতে গিয়ে নৌকাডুবিতে তামান্না ও রিফাত নামে দুই কিশোরের মৃত্যু হয়েছে। রোববার (১১ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত তামান্না রাণীনগর উপজেলা সদরের উত্তর রাজাপুর গ্রামের এমদাদুলের মেয়ে তামান্না আর রিফাত নওগাঁ সদর উপজেলার ভোঁপাড়া চন্ডিপুর গ্রামের হেলালের ছেলে। এ ঘটনায় মিদুল ও দুলালী নামে দুইজনকে জীবিত অবস্থায় উদ্ধার করা হয়েছে। পরে তাদের রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার সকালে বিভিন্ন বয়সী ১৩ জন মিলে ছোট দুটি ছোট নৌকা নিয়ে রক্তদহ বিল ভ্রমণে যান। দুপুর সাড়ে ১২টার দিকে বিলে তাদের দুটি নৌকাই ডুবে গেলে তারা সবাই বিলের পানিতে পড়ে যান। এ সময় কয়েকজন সাতার কেটে চিৎকার শুরু করলে স্থানীয়রা তাদের উদ্ধারে এগিয়ে আসে। এ সময় তামান্না, রিফাত, মিদুল ও দুলালীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তামান্না ও রিফাতকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। পরে মিদুল ও দুলালীকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। নৌকায় শিশুসহ মোট ৯ জন ছিলো।

রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক আতাউর রহমান বলেন, নৌকাডুবির ঘটনায় ৪ জনকে হাসপাতালে নিয়ে আসা হয়। এরমধ্যে দুইজন মারা গেছেন। আর দুইজন হাসপাতালে ভর্তি আছেন।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply