জয় দিয়ে মৌসুম শুরুর পরেও আক্ষেপ ম্যান ইউ কোচ টেন হাগের

|

নতুন মৌসুমের প্রথম ম্যাচে গ্যালারি ঠাসা দর্শকের সামনে ইউনাইটেডের খেলায় ধার কিংবা আক্রমণাত্মক রেশ ছিল না বললেই চলে। অনেক সুযোগ তৈরি হয়েছে, তবে তা কাজে লাগাতে পারেনি ইউনাইটেড ফরোয়ার্ডরা। দলের এমন পারফরম্যান্সে তৃপ্তি পাননি কোচ এরিক টেন হাগও। শেষ পর্যন্ত বদলি নামা জার্কজি দলকে স্বস্তির শুরু এনে দিয়েছেন। ফুলহামকে ১-০ গোলে হারিয়ে জয় দিয়ে মৌসুমটা শুরু করলেও সামনে তাকিয়ে গোল করায় উন্নতি দেখতে চান রেড ডেভিলস কোচ।

টেন হাগ বলেন, আমার মনে হয়, বক্সের ভেতর খেলা শেষ করে দেওয়ার জায়গায় আরও অনেক উন্নতি করতে হবে আমাতের। প্রাক-মৌসুম প্রীতি ম্যাচগুলোয় এবং ম্যানচেষ্টার সিটির বিপক্ষে (কমিউনিটি শিল্ডের ফাইনালের পরাজয়ে) ম্যাচে আমরা এরকমই দেখেছি। আজকেও আমরা পর্যাপ্ত সুযোগ পেয়েছি। গোলের জন্য শেষ সময় পর্যন্ত অপেক্ষা করার প্রয়োজন ছিল না।

তিনি আরও বলেন, আমাদেরকে আরও কার্যকর হতে হবে এবং খেলা শেষ করা জানতে হবে। হতে পারে, মৌসুমের মাত্রই শুরু। আরেকটু সময় লাগবে। ফুটবলাররা পুরোপুরি গতি ও ছন্দে আসবে। স্কোর করার মতো যথেষ্ট ফুটবলার আমাদের আছে।

তবে ম্যাচ উইনার স্কোরার জার্কজির প্রশংসায় পঞ্চমুখ কোচ। তার বিশ্বাস, দলের বড় ঘাটতির একটি জায়গা পূরণ করতে পারেন বোলোনিয়া থেকে এই মৌসুমে দলে আসা ২৩ বছর বয়সী এই ডাচ ফরেয়ার্ড। হাগ বলেন, গত মৌসুমের শেষ দিকে সে চোট পেয়েছিল এবং সেজন্য ইউরোতে খেলতে পারেনি। আজকে শুরুটা দারুণ করল। কিছু ঘাটতি পুষিয়ে দিতে হবে আমাদের। তার মধ্যে এমন কিছু ব্যাপাআছে, আমাদের যা আগে ছিল না এবং আজকে নেমেই সে তা দেখিয়েছে।

উল্লেখ্য, শনিবার (২৪ আগস্ট) প্রিমিয়ার লিগে ব্রাইটনের মুখোমুখি হবে টেন হাগ শিষ্যরা।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply