বিসিবি থেকে পদত্যাগ করলেন জালাল ইউনুস

|

অন্তর্বর্তীকালীন সরকারের দায়িত্ব গ্রহণের পর থেকেই দেশের সর্বক্ষেত্রে লেগেছে বদলের হাওয়া। সেই হাওয়া এবার লেগেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডেও (বিসিবি)। এবার বিসিবির পরিচালকের পদ থেকে পদত্যাগ করলেন জালাল ইউনুস। বিসিবির ক্রিকেট পরিচালনা প্রধানের দায়িত্বে ছিলেন তিনি। পদত্যাগপত্র জাতীয় ক্রীড়া পরিষদে (এনএসসি) পাঠিয়ে দিয়েছেন জালাল ইউনুস নিজেই।

এছাড়া আরেক পরিচালক আহমেদ সাজ্জাদুল আলমকেও পদত্যাগ করতে বলা হয়েছে এনএসসি থেকে। তারা দুজনই বিসিবিতে এনএসসি মনোনীত পরিচালক ছিলেন। ২০২১ সালে ক্রিকেট অপারেশন্সের প্রধান হিসেবে আকরাম খান পদত্যাগ করলে তার জায়গায় জালাল ইউনুসকে দায়িত্বে বসান নাজমুল হাসান পাপন। এরপর থেকে গত ৪ বছর ধরে বিসিবির এই পদে ছিলেন জালাল। বিসিবির ক্রিকেট পরিচালনা প্রধানের দায়িত্ব সামলানোর আগে এর মিডিয়া কমিটির চেয়ারম্যান হিসেবে লম্বা সময় কাজ করেছেন তিনি।

প্রসঙ্গত, এদিকে শুধু জালাল ইউনুসই নয়, বিসিবিপ্রধান পাপনের পদত্যাগের গুঞ্জনও জোরাল। আগামী দু’এক দিনের মধ্যেই তিনি আনুষ্ঠানিকভাবে পদত্যাগের ঘোষণা দেবেন বলে জানা যাচ্ছে। পাপনের পদত্যাগের চেয়ে এখন পরবর্তী বোর্ড প্রেসিডেন্ট কে হচ্ছেন, সেটি নিয়েই আলোচনা হচ্ছে বেশি।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply