ক্রিকেট বোর্ডে সরকারি হস্তক্ষেপের অভিযোগ ববির

|

জাতীয় ক্রীড়া পরিষদ (এনএসসি) থেকে মনোনীত হয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক নির্বাচিত হয়েছিলেন আহমেদ সাজ্জাদুল আলম ববি। এনএসসি নতুন করে দুইজন পরিচালককে মনোনীত করে। এনএসসির সিদ্ধান্তে বিস্মিত সাজ্জাদুল আলম ববি। অব্যাহতি দেয়ার সিদ্ধান্তকে ক্রিকেট বোর্ডের কাজে সরকারি হস্তক্ষেপ বলে মন্তব্য করেছেন তিনি।

বিসিবিতে এনএসসি মনোনীত দুই পরিচালক ছিলেন জালাল ইউনুস ও সাজ্জাদুল আলম। ১৯ আগস্ট সকালে দু’জনকেই ফোন করে বিসিবি থেকে পদত্যাগের ‘অনুরোধ’ করেন এনএসসির সচিব আমিনুল ইসলাম। জালাল ইউনুস সেদিনই তার পদত্যাগপত্র ই–মেইল করে দিলেও সাজ্জাদুল আলম করেননি। তার বক্তব্য ছিল, যেহেতু এনএসসি তাকে মনোনীত করেছে, তার ব্যাপারে তারাই সিদ্ধান্ত নিয়ে তাকে জানাক।

এনএসসি এরপর সাজ্জাদুল আলমের সঙ্গে আর যোগাযোগ করেনি। গতকাল যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের কনফারেন্স রুমে অনুষ্ঠিত বিসিবির পরিচালনা পর্ষদের সভায়ও আমন্ত্রণ পাননি তিনি। এ ব্যাপারে বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরীর ব্যাখ্যা চেয়ে ইমেইল করেছেন তিনি।

এনএসসির পরিচালক বদলের নোটিশের অনুলিপি প্রাপকদের তালিকায় আহমেদ সাজ্জাদুল আলমের নাম থাকলেও এনএসসির কাছ থেকে সেটি পাননি তিনি। পেয়েছেন গতকাল সন্ধ্যার পর বিসিবির প্রধান নির্বাহীর পাঠানো এক হোয়াটসঅ্যাপ বার্তায়। এনএসসিও তাকে বাদ দেয়ার কোনো কারণ উল্লেখ করেনি।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply