শিক্ষার্থীদের আদর্শ বিএনপি বাস্তবায়ন করবে: হাফিজ উদ্দিন আহমেদ

|

বিএনপি ক্ষমতায় গেলে পানির ন্যায্য হিস্যা নিশ্চিত করবে বলে জানিয়েছেন দলের স্থায়ী কমিটির সদস্য হাফিজ উদ্দিন আহমেদ। এছাড়া শিক্ষার্থীদের আদর্শ তার দল বাস্তবায়ন করবে বলেও জানান।

শনিবার (২৪ আগস্ট) সকালে রাজধানীর চন্দ্রিমা উদ্যানে বিএনপির নতুন ভাইস চেয়ারম্যান নূরুল ইসলাম মনিকে নিয়ে জিয়াউর রহমানের বেদিত শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

হাফিজ উদ্দিনের দাবি, অভিন্য নদীতে বাঁধ নির্মাণ করে পানির স্বাবাভিক প্রবাহকে বাধাগ্রস্ত করে সমস্যাকে গুরুতর করেছে ভারত। জনগণের রায় নিয়ে নদীর ন্যায্য হিসেবে নিশ্চিত করার কথা জানান তিনি।

আওয়ামী লীগের জঞ্জাল সরকারের অর্থনীতিকে নষ্ট করেছে উল্লেখ করে তিনি বলেন, আয়নাঘর বানিয়ে গুম-খুন করা আওয়ামী লীগ নেতাদের বিচারে অন্তর্বর্তী সরকারকে সময় দিতে চান তারা। বুকের তাজা রক্ত ঢেলে গণতন্ত্রের পথ সুগম করা শিক্ষার্থীদের আদর্শ বিএনপি বাস্তবায়ন করবে বলেও জানান তিনি।

তিনি বলেন, প্রতিহিংসা নয় বরং জনগণকে সাথে নিয়ে আইনের মধ্যে থেকে অপরাধীদের বিচারের কাঠগড়ায় দাঁড় করানো হবে। এ সময় অন্তরবর্তীকালীন সরকার অতি অল্প সময়ের মধ্যেই নির্বাচনের প্রস্তুতি নিবে এমন প্রত্যাশা ব্যাক্ত করেন হাফিজ উদ্দিন আহমেদ।

/এটিএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply