শেষ মুহূর্তের গোলে ব্রাইটনের কাছে হারলো ম্যান ইউ

|

ইংলিশ প্রিমিয়ার লিগে এবারের মৌসুমে নিজেদের দ্বিতীয় ম্যাচেই হারের মুখ দেখলো ম্যানচেস্টার ইউনাইটেড। ব্রাইটনের কাছে ২-১ গোলে হেরেছে এরিক টেন হাগের দল। ঘরের মাঠে ব্রাইটনের হয়ে গোল দুটি করেন ড্যানি উইলব্যাক ও জোয়াও পেদ্রো। ইউনাইটেডের হয়ে একমাত্র গোলটি করেন আমাদ দিয়েলো।

মাঠে বল দখলে আধিপত্য ছিল ম্যান ইউ। তবে স্বাগতিকরাই আগে লিড পায়। ম্যাচের ৩২ মিনিটে কৌরু মিতোমার পাস থেকে বল নিয়ে স্বাগতিকদের এগিয়ে নেন ড্যানি উইলব্যাক। ১-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় ব্রাইটন।

দ্বিতীয়ার্ধের শুরুতেই ইউনাইটেডকে সমতায় ফেরান আমাদ। দ্বিতীয়ার্ধের ১৫তম মিনিটে মাজরাউইয়ের পাশ থেকে বল জালে পাঠান আইভেরি কোস্ট ফরোয়ার্ড। ৭০ মিনিটে দ্বিতীয়বার জালের দেখা পেয়েছিল ইউনাইটেড। আলেহান্দ্রো গার্নাচোর শট ঠেকিয়ে দিলে ফিরতি বল পান জসুয়া জির্কেজি। তবে এবার বল জালে পাঠালেও অফসাইডের ফাঁদে পড়েন এই ফুটবলার। ভিএআর গোল বাতিল করে দেয়। এতে লিড পেতে ব্যর্থ হয় রেড ডেভিলসরা।

ম্যাচের শেষ দিকে নির্ধারিত সময়ের অতিরিক্ত মিনিটে জয়সূচক গোলটি পায় ব্রাইটন। সিমন আন্দিগ্রার পাস থেকে গোল করেন জোয়াও পেদ্রো। এতেই জয় নিশ্চিত হয়ে যায় স্বাগতিকদের। শেষ পর্যন্ত ২-১ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে ব্রাইটন।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply