আন্দোলনে নিহত তানভীনের জমানো টাকা বন্যার্তদের দিলেন মা

|

সরকারি চাকরিতে কোটা সংস্কারের দাবিতে গড়ে ওঠা আন্দোলনে নিহত জাহিদুজ্জামান তানভীনের ব্যাংকে জমানো টাকা বন্যার্তদের সহায়তায় দিয়েছেন তার মা। আজ রোববার (২৫ আগস্ট) ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে তার মা বিলকিস জামান টাকাগুলো জমা দেন।

বিলকিস জামান বলেন, তানভীর মাটির ব্যাংকে টাকা জমাতো। ঘর গোছানোর সময় ব্যাংকটি পাই। এরপর টিএসসিতে ত্রাণ সংগ্রহ করা হচ্ছে শুনে চলে এসেছি। তানভীরের জমানো টাকা দিয়ে কিছু সামগ্রী ও নগদ সহায়তা দিয়েছি। ছেলেকে হারানোর কষ্ট থাকলেও দেশের জন্য প্রাণ দেয়াতে গর্বিত বলেও জানান তিনি।

প্রসঙ্গত, গত কয়েকদিন ধরে বন্যার্তদের জন্য টিএসসি চলছে গণত্রাণ কার্যক্রম। এতে ব্যাপক সাড়া মিলেছে। এই কার্যক্রমে বিভিন্ন শ্রেণীপেশার মানুষ বন্যার্তদের জন্য নানাভাবে সহায়তা করছেন। এমনকি শিশুদেরকেও তাদের ব্যাংকে জমানো টাকা বন্যার্তদের জন্য জমা দিতে দেখা গেছে।

গত ১৮ জুলাই কোটা সংস্কার আন্দোলনের সময় রাজধানীর উত্তরা আজমপুর এলাকায় গুলিবিদ্ধ হয়ে জাহিদুজ্জামান তানভীনের মারা যান। তিনি গাজীপুর ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজি (আইইউটির) শিক্ষার্থী ছিলেন। তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলায়।

/আরএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply