দিয়াস-সালাহর গোলে প্রিমিয়ার লিগে টানা জয়ে লিভারপুল

|

প্রিমিয়ার লিগে জয়ের ধারা ধরে রেখেছে লিভারপুল। অ্যানফিল্ডে দিয়াস ও সালাহর দুর্দান্ত গোলের সুবাদে ব্রেন্টফোর্ডকে ২-০ গোলে হারিয়েছে তারা। এর ফলে জয় দিয়েই অভিষেক রাঙ্গালেন ম্যানেজার আর্নে স্লট।

রোববার (২৫ আগস্ট) রাতে ম্যাচের শুরু থেকেই নিয়ন্ত্রণ ছিল লিভারপুলের কাছেই। তাই তো ১৩ মিনিটেই দিয়াজের গোলে এগিয়ে যায় দলটি। কাউন্টার অ্যাটাক থেকে কোনাকুনি শটে মৌসুমের প্রথম গোল করেন কলম্বিয়ান ফরোয়ার্ড। বিরতির পরই ব্যবধান দ্বিগুণের সুবর্ণ সুযোগ হাতছাড়া করে লিভারপুল। ৪৭ মিনিটে অ্যান্ডি রবার্টসনের হেড আটকে দেন গোলরক্ষক। বল দখলে পিছিয়ে থাকলেও আক্রমণে চেষ্টা করতে থাকে ব্রেন্টফোর্ড। ১-০ তে লিড নিয়ে বিরতিতে যায় স্বাগতিকরা।

বিরতির পর আবারও প্রতিপক্ষের রক্ষণভাগে একের পর এক আক্রমণ চালায় লিভারপুল। ৫৬ মিনিটে ভালো একটা সুযোগ তৈরি করলেও জালের দেখা পাননি নাথান কলিন্স। অবশেষে ম্যাচের ৭০তম মিনিটে প্রতিপক্ষের ছোট এক ভুলের সুযোগে ব্যবধান দ্বিগুণ করে লিভারপুল। দিয়াসের পাস পেয়ে বক্সে ঢুকে গোলরক্ষকের ওপর দিয়ে জালে পাঠান মিশরীয় ফরোয়ার্ড সালাহ।

উল্লেখ্য, লিগে দুই রাউন্ড শেষে লিভারপুলের পয়েন্ট ৬। সমান দুটি করে ম্যাচ জিতেছে ম্যানচেস্টার সিটি, ব্রাইটন ও আর্সেনালও। আগামী রোববার ম্যানচেস্টার ইউনাইটেডের মুখোমুখি হবে অল রেডস বাহিনী। খেলাটি হবে ওল্ড ট্র্যাফোর্ডে।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply