রাজধানীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে সফটওয়্যার ইঞ্জিনিয়ার নিহত

|

মেডিকেল প্রতিবেদক:

রাজধানীর দারুস সালাম থানা এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে জাররাফ আহমেদ (৩১) নামে এক সফটওয়্যার ইঞ্জিনিয়ার নিহত হয়েছেন। মঙ্গলবার (২৭ আগস্ট) ভোররাতে এই ঘটনা ঘটে। এ সময় ছিনতাইকারীরা তার কাছে থাকা মোবাইলফোন, ল্যাপটপ ও টাকা নিয়ে যায়।

পরে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জাররাফ নওগাঁ জেলার ধামইর হাট এলাকার বদরুদ্দোজার ছেলে। তিনি একটি বেসরকারি কোম্পানিতে সিনিয়র সফটওয়্যার ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত ছিলেন। এ ঘটনায় জাররাফের চাচাতো বোন বাদী হয়ে দারুস সালাম থানাইয় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

নিহতের বন্ধু আহসানুল হক জাহিদ বলেন, গত সোমবার (২৬ আগস্ট) রাতে জাররাফ তার গ্রামের বাড়ি নওগাঁ থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়। মঙ্গলবার (২৭ আগস্ট) ভোররাতে সে কল্যাণপুরে এসে পৌঁছায়। পরে সেখান থেকে রিক্সাযোগে মিরপুর ডিওএইচএস এলাকায় যাওয়ার সময় দারুস সালাম থানা এলাকায় কয়েকজন তার গতিরোধ করে। এ সময় তার কাছে থাকা মোবাইলফোন, ল্যাপটপ ও টাকা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। তখন জাররাফ বাধা দিলে তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে ছিনতাইকারীরা।

দারুস সালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রকিব উল হোসেন বলেন, ইঞ্জিনিয়ার জাররাফ হত্যার ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে। তবে এখন পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

/আরএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply