প্রথম ম্যাচ হারের পর স্পিনারকে দলে টানলো পাকিস্তান, বাদ পড়লো শাহিন আফ্রিদি

|

বাংলাদেশের বিপক্ষে চলমান সিরিজের প্রথম টেস্টে ১০ উইকেটের বড় ব্যবধানে হেরেছে পাকিস্তান। রাওয়ালপিন্ডিতে সিরিজের প্রথম টেস্টের দু’দিন আগে একাদশ ঘোষণা করে দিয়েছিল স্বাগতিকরা। সেবার একাদশে ছিলেন চার পেসার। ছিলোনা কোন স্পিনার। ম্যাচ হারের পর এবার স্পিনার না খেলানোর সিদ্ধান্ত থেকে সরে এসেছে পাকিস্তান। দ্বিতীয় টেস্টের দলে লেগ স্পিনার আবরার আহমেদকে ফিরিয়েছে দলে।

রাওয়ালপিন্ডিতেই হবে সিরিজের দ্বিতীয় ম্যাচ। এই ম্যাচের জন্য অবশ্য তারা চূড়ান্ত একাদশ এখনও ঘোষণা করেনি। তবে ১২ জনের দল দিয়েছে তারা। ১২ জনের এই দলে বাদ পড়েছেন আগের টেস্ট খেলা বাঁ-হাতি পেসার শাহিন শাহ আফ্রিদি। তার জায়গায় বাঁ-হাতি পেসার মীর হামজাকে দলে নেয়া হয়েছে।

শাহিন ছাড়া প্রথম টেস্টের দলের বাকি সদস্যরা অবশ্য এই ১২ জনের দলে আছেন। এখন আগের একাদশে খুব একটা পরিবর্তন না এনে শাহিন আফ্রিদির জায়গায় আবরারকে অথবা খুররম শাহজাদ ও মোহাম্মদ আলীর মধ্যে একজনকে বসিয়ে বাঁ-হাতি পেসার হামজাকে একাদশে রাখবে কি না সেটিই দেখার বিষয়।

দ্বিতীয় টেস্টের জন্য পাকিস্তানের ১২ সদস্যের দল: আব্দুল্লাহ শফিক, সাইম আইয়ুব, শান মাসুদ, বাবর আজম, সউদ শাকিল, মোহাম্মদ রিজওয়ান, সালমান আলী আঘা, মীর হামজা, মোহাম্মদ আলী, খুররম শাহজাদ, নাসিম শাহ ও আবরার আহমেদ।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply