নওগাঁর সাপাহারে উপজেলা জামায়াতের সেক্রেটারি খুন

|

ফাইল ছবি

সিনিয়র করেসপনডেন্ট, নওগাঁ:

নওগাঁর সাপাহারে সড়কে ব্যাড়িকেড দিয়ে মারপিটে নিহত হয়েছেন উপজেলা জামায়াতে ইসলামীর সেক্রেটারি আব্দুল্লাহ্ হিল কাফি।শনিবার (৩১ আগস্ট) দুপুর পৌনে তিনটার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান জামায়াতের এই নেতা।

স্থানীয়রা জানান, শুক্রবার রাত ১০টার দিকে জামায়াত নেতা আব্দুল্লাহ হিল কাফি আহমাদুল্লাহ নামের তার এক সাথীকে সাথে নিয়ে আশড়ন্দ বাজার এলাকা থেকে মোটরসাইকেলে করে সাপাহারে ফিরছিলেন। পথে সৈয়দপুর ব্রিজ এলাকায় পৌঁছালে একদল দুর্বৃত্ত রাস্তায় দড়ি দিয়ে তাদের পথরোধ করে। এরপর তাদের আটক করে পাশের আম বাগানে নিয়ে বেদম মারপিট করে মোবাইল ফোন ও টাকা পয়সা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। দুর্বৃত্তের লাঠির আঘাতে আব্দুল্লাহ হিল কাফির মাথায় গুরুতর জখম হন।

তাদের চিৎকারে স্থানীয়রা উদ্ধার করে সাপাহার উপজেলা কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে রাতেই তাদের দুজনকেই রাজশাহী কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানই চিকিৎসাধীন অবস্থায় শনিবার দুপুর ২টা ৪০ মিনিটে আবদুল্লাহ হিল কাফির মৃত্যু হয়।

সাপাহার থানার ওসি পলাশ দেবনাথ ঘটনার সত্যতা নিশ্চত করে জানান, এ বিষয়ে সাপাহার থানায় খুনসহ ছিনতাইয়ের মামলা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করে গ্রেফতারের চেষ্টা চলছে।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply