এই মৌসুমে ভালো করতে নিজের কাছেই প্রতিজ্ঞা করেছেন রাফিনহা

|

ছবি: সংগৃহীত

স্প্যানিশ লা লিগায় রিয়াল ভায়াদলিদকে গোল বন্যায় ভাসানোর ম্যাচটি ছিল রাফিনিয়াময়। দারুণ এক হ্যাটট্রিক উপহার দেন তিনি, অবদান রাখেন আরও দুটি গোলে। ভায়াদলিদকে ৭-০ গোলে হারিয়ে টানা চতুর্থ জয়ের দেখা পায় বার্সেলোনা। হ্যাটট্রিকের পর তিনি জানালেন, এই মৌসুমে ভালো করতে নিজের কাছেই প্রতিজ্ঞা করেছেন তিনি।

এই মৌসুমে বার্সেলোনার দায়িত্ব নিয়ে রাতারাতি দলটির চিত্র বদলে দিয়েছেন ফ্লিক। দুর্দান্ত ফুটবল খেলা কাতালান ক্লাবটি একরকম উড়ছে। সেই ধারায় গত শনিবার ভায়াদলিদকে তারা উড়িয়ে দেয় ৭-০ গোলে। তিন গোল করে তাতে মূল অবদান রেখেছেন ফরোয়ার্ড রাফিনহা।

ম্যাচের পর সংবাদ সম্মেলনে রাফিনহা বলেন, জানি না, এটাই আমার সেরা পারফরম্যান্স কি না। তবে অবশ্যই সেরাগুলোর একটি। খুবই খুশি আমি, আমার প্রথম হ্যাটট্রিক এটি। চেষ্টা করব সামনে আরও ভালো খেলতে এবং যত বেশি সম্ভব (গোল) করতে।

তিনি আরও যোগ করেন, দলকে জেতাতে পেরে আমি উচ্ছ্বসিত। খুব ভালো লাগছে। ছুটি থেকে ফেরার পর কঠোর পরিশ্রম করে চলেছি। সেটির ফল মিলছে। জানতাম, আমার জন্য এই মৌসুম দারুণ গুরুত্বপূর্ণ এবং সতীর্থদের সহায়তা করার জন্য নিজের সেরা রূপা থাকতে হবে আমাকে।

রিয়াল ভায়াদলিদকে নিয়ে রীতিমতো ছেলেখেলা করার পরও নাকি কোচ হান্সি ফ্লিক আরও গোল দেখতে চেয়েছিলেন, এমনটাই জানিয়েছেন হ্যাটট্রিক হিরো রাফিনহা।

রাফিনহা বলেন, দল কঠোর পরিশ্রম করছে। আজকের ফলাফল দেখিয়ে দিয়েছে যে আমরা কী কাজ করছি। আমরা দেখেছি যে কোচ (হান্সি ফ্লিক) সাইডলাইনে আরও গোল চেয়েছিলেন। এটাই আমাদের মানসিকতা। আমরা ক্ষুধার্ত এবং আমরা যতটা সম্ভব গোল করতে চাই। যখন আমরা এমন প্রভাব দেখাই, তখন আমাদের প্রতিদ্বন্দ্বীদের সম্মান দেখানোর সেরা উপায় হল তাদের একবিন্দু ছাড় না দেয়া।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply