বন্যার্তদের সহায়তায় আসছে “ঢাকা রক কার্নিভাল” সিজন ১

|

ইউনাইটেড কমিউনিকেশনস থেকে “ঢাকা রক কার্নিভাল” সিজন ১ “স্বাধীন বাংলা বেতার” শিরোনামে ১২টি ব্যান্ড নিয়ে দেশের সবচেয়ে বড় কনসার্ট অনুষ্ঠিত হতে যাচ্ছে।
শুক্রবার (৬ সেপ্টেম্বর) রাজধানীর ১০০ ফিট গ্রীনভিল আউটডোরসে এই কনসার্ট অনুষ্ঠিত হবে।

এই কনসার্টটির শুরু হয়েছিল একটি বাণিজ্যিক কনসার্ট হিসেবে। তবে এবার এই কনসার্টটি চ্যারিটেবল হিসেবে অনুষ্ঠিত হবে।

প্রতিষ্ঠানটির কর্ণধার এনামুল হক বনি জানান, এই কনসার্টটির পরিকল্পনা চলছিল অনেকদিন আগে থেকেই। কিন্তু দেশের এই বর্তমান পরিস্থিতিতে যখন সকল স্পনসর হাত গুটিয়ে নেয়, তখন তারা পিছিয়ে না গিয়ে কনসার্টটিকে নিজস্ব অর্থায়নে আয়োজন করার পরিকল্পনা করে। এবং চ্যারিটি কনসার্ট হিসেবে ঘোষণা করা হয়।

তিনি বলেন, এই কনসার্টের মূল লক্ষ্য একটি ওয়েল অর্গানাইজড শো আয়োজনের মাধ্যমে দর্শকদের এই বছরের সবচেয়ে কোয়ালিটিফুল একটি শো এক্সপেরিয়েন্স করানো এবং বন্যার্তদের জন্য ত্রাণ সংগ্রহ করা।

তিনি বলেন, এই কনসার্টের টিকেট বিক্রির লভ্যাংশ প্রতিষ্ঠানটি বন্যার্তদের পুনর্বাসনের জন্য কাজে ব্যয় করবে।

এ ছাড়া এই কনসার্ট নিয়ে তিনি তার ভবিষৎ পরিকল্পনার কথাও জানান। বলেন, ঢাকায় যারা শিল্পচর্চা করছে তারা তুলনামূলকভাবে এগিয়ে যাচ্ছেন, ঢাকার বাইরের শিল্পীদের তুলনায়। তাই এই প্রতিষ্ঠানটি ঢাকার বাইরের পিছিয়ে পড়া শিল্পীদের নিয়েও কাজ করতে চায়।

ইতোমধ্যেই ঢাকা রক কার্নিভালের সিজন ২ এবং সিজন ৩ এর পরিকল্পনাও তারা করে ফেলেছেন প্রতিষ্ঠানটির কর্ণধার। তিনি এই বছরের শেষের দিকে এই দুইটি সিজন আয়োজন করার পরিকল্পনা রেখেছেন।

প্রতিষ্ঠানটির কর্ণধার এনামুল হক বনি আরও জানান, তার প্রতিষ্ঠান থেকে ট্যালেন্ট হান্টিংয়ের মাধ্যমে পিছিয়ে পড়া ব্যান্ড দল দের খুঁজে বের করবেন এবং তাদের প্রতিভা সাধারণ মানুষের সামনে তুলে ধরার জন্য প্লাটফর্মটি প্রদান করবেন।

/এটিএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply