ভারত সিরিজের ক্যাম্পে থাকবেন হাথুরু

|

ফারুক আহমেদ বিসিবির সভাপতি হবার পর থেকেই গুঞ্জন, চাকরি হারাতে যাচ্ছেন হেড কোচ চান্ডিকা হাথুরুসিংহে। কিন্তু পাকিস্তানে দলের দুর্দান্ত পারফরম‍্যান্স আর ফেব্রুয়ারির চ‍্যাম্পিয়ন্স ট্রফির কারণে সিদ্ধান্ত বদলাতে পারে বোর্ড। এই বিষয়ে এখনও আনুষ্ঠানিক ঘােষণা না এলেও, অন্তত ভারত সফরে যাচ্ছেন তিনি তা প্রায় শতভাগ নিশ্চিত। ইতিমধ‍্যেই ভিসা হয়ে গেছে এই লঙ্কানের। দুই এক দিনেই আবারো ফিরছেন ঢাকায়, অনুশীলনে যোগ দিতে।

শনিবার (৭ সেপ্টেম্বর) গণমাধ্যমের মুখোমুখি হন বিসিবি পরিচালক নাজমুল আবেদীন ফাহিম। এ সময় তিনি বলেন, হাথুরু অস্ট্রেলিয়া থেকে ফিরে দলের সঙ্গে যোগ দেবেন। কোনো শঙ্কা নেই, তিনি যথাসময়ে ফিরে আসবেন।

তিনি আরও বলেন, ৯ সেপ্টেম্বর থেকে পুরো দলের অনুশীলন শুরু হবে। আবহাওয়ার কিছু সমস্যা হতে পারে, তবে আমরা সাধ্যমতো প্রস্তুতি নেব।

আসন্ন ভারত সিরিজ প্রসঙ্গে ফাহিম বলেন, পুরো দলকে পাওয়া যাবে, ইনজুরির কোনো সমস্যা নেই। সাকিব আল হাসান কাউন্টি ক্রিকেটে খেলতে গেছেন, তবে বাকিরা সবাই উপস্থিত থাকবেন।

উল্লেখ্য, বাংলাদেশ দলের ভারত সফর বাতিল করার দাবি জানিয়েছ অখিল ভারত হিন্দু মহাসভা নামের একটি ধর্মীয় সংগঠন। প্রয়োজনে ম‍্যাচ পন্ড করা হুমকিও দেয়া হয়েছে। তবে এই বিষয়ে চিন্তিত নয় বিসিবি।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply