‘পূজা উদযাপন নির্বিঘ্ন করতে সকল উদ্যোগ নিয়েছে সেনাবাহিনী’

|

সিনিয়র করেসপনডেন্ট, রংপুর ব্যুরো

স্যাক্রিফাইস, কম্প্রোমাইজ এবং অ্যাডজাস্ট করে আসন্ন দুর্গাপূজাকে নির্বিঘ্ন করতে সরকারের নির্দেশনায় সেনাবাহিনী সকল উদ্যোগ নিয়েছে বলে জানিয়েছেন ৭২ ব্রিগ্রেড কামন্ডার ব্রিগেডিয়ার জেনারেল হুমায়ুন কবির।

রোববার (২২ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় রংপুর মহানগরীর রাধাগোবিন্দ মন্দির ধর্মসভায় দুর্গাপূজার প্রস্তুতি বিষয়ক মতবিনিময় সভায় তিনি এ কথা জানান।

এসময় ব্রিগেডিয়ার হুমায়ুন বলেন, আমি মনে করি রংপুরের মানুষ শান্তিপ্রিয়। জুলাই থেকে এখানে দায়িত্ব পালন করে সেটা আমি নিশ্চিত হয়েছি। আমি মনে করি আপনাদের এই উৎসবে সবাই সহযোগিতা করবে। সেনাবাহিনী আপনাদের সার্বক্ষণিক পাশে থাকবে। বর্তমান সরকারের নির্দেশনায় সেনাবাহিনী এই দুর্গাপূজাকে নির্বিঘ্ন করতে সব ধরনের উদ্যোগ নিয়েছে।

তিনি বলেন, আপনারা সব সময় মনে করবেন বাংলাদেশ সেনাবাহিনী আপনাদের সঙ্গে আছে। বিন্দু মাত্র চিন্তা, উদ্বিগ্নতা, টেনশনের দরকার নেই। একেবারেই নিশ্চিন্ত হয়ে পূজা উদযাপন করবেন। এর জন্য যা করণীয় তা সেনাবাহিনীর পক্ষ থেকে আমরা করবো। কোনো অসুবিধা মনে করলেই আমাদের স্মরণ করবেন। আমরা আপনাদের পাশে আছি।

ব্রিগেডিয়ার হুমায়ুন বলেন, আপনাদের প্রতি আমাদের অনুরোধ, আপনারও একটু সহনশীল থাকবেন। বিচলিত হওয়ার কোনো কারণ নেই। অনেক সময় মানুষের ভুল হয়, অনেক সময় মানুষ ভুল ব্যাখ্যাও করে। সোস্যাল মিডিয়ার কারণে এখন রটনা, রিউমার তৈরি হয়। সোস্যাল মিডিয়ার প্রচারণা বিচার বিশ্লেষণ করবেন। আমরা সবাই মিলেমিশে থাকবো। আমরা সবাই স্যাক্রিফাইস করবো। কম্প্র্রোমাইজ করবো। আমরা সবাই একসাথে থেকে এই বাংলাদেশ বিনির্মাণ করবো।

এ সময় মন্দিরের সভাপতি ভবোতোষ সরকার বাচ্চুর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন কালিবাড়ি মন্দিরের সভাপতি ডা. নিখিলেন্দ গুহ রায়, পরেশনাথ মন্দিরের সভাপতি রামকৃষ্ণসোমানী, ধমর্মসভার সাধারণ সম্পাদক খোকন সরকার, কালিবাড়ির সাধারণ সম্পাদক মনোজ বণিক ও পরেশ নাথের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ বণিক।

/এটিএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply