ঠাকুরগাঁওয়ে বজ্রপাতে ৩ জনের মৃত্যু

|

ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁও সদর উপজেলার শুখানপুকুরী ইউনিয়নের লাউথুতি গ্রামে বজ্রপাতে দুইজন এবং বালিয়াডাঙ্গী উপজেলার আমজানখোর ইউনিয়নে একজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও বেশ কয়েকজন।

নিহতরা হলেন– লাউথুতি গ্রামের দুলাল ইসলামের ছেলে আরিফুল ইসলাম (১৪) ও নজরুল ইসলামের ছেলে মনির হোসেন (১৫) এবং বালিয়াডাঙ্গী উপজেলার আমজানখোর ইউনিয়নের কালিবাড়ী গ্রামের আতাউর রহমান (২৩)।

শুখানপুকুরী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আনিসুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মঙ্গলবার বিকেলে কয়েকজন বন্ধুসহ আরিফুল ও মনির বাড়ির পাশে ভুল্লী নদীতে গোসল করতে যায়। এসময় হঠাৎ করেই বৃষ্টিসহ বজ্রপাত শুরু হলে ঘটনাস্থলেই আরিফুলের মৃত্যু হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে বাড়িতে নিয়ে এলে মনিরের মৃত্যু হয়।

ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. মো. রকিবুল আলম চয়ন জানান, বালিয়াডাঙ্গীর ঘটনায় আতাউর রহমানকে হাসপাতালে আনার আগেই মারা গেছেন। আহতদের চিকিৎসা দেয়া হয়েছে, তারা সুস্থ আছেন।

নিহত আরিফুল ইসলামের বাবা দুলাল ইসলাম জানান, আরিফুল ও তার বন্ধুরা প্রায়ই বাড়ির পাশের নদীতে গোসল করতে যেতো। সন্ধ্যার আগেই তারা বাড়িতে ফিরে আসতো। মঙ্গলবার সে বন্ধুদের সঙ্গে যাওয়ার আগে বাসায় বলেছিল, নদীতে যাচ্ছে। কে জানতো এমন ঘটনা ঘটবে, নদীতে গিয়ে আর ফিরবে না?

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply