হত্যা মামলায় সাবেক শিল্পমন্ত্রীর রিমান্ড নামঞ্জুর, কারাগারে প্রেরণ

|

নরসিংদী করেসপনডেন্ট:

সাবেক শিল্পমন্ত্রী ও নরসিংদী-৪ (মনোহরদী-বেলাব) আসনের সাবেক সংসদ সদস্য নূরুল মজিদ মাহমুদ হুমায়ূনের (৭৮) রিমান্ড আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

বুধবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে নরসিংদীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক রাকিবুল ইসলাম এ আদেশ দেন। এর আগে এদিন বেলা ১২টার দিকে সাবেক শিল্পমন্ত্রীকে নরসিংদী আদালতে তোলা হয়। এ সময় বাদীপক্ষ ৫ দিনের রিমান্ড আবেদন করেন।

ছাত্র-জনতার আন্দোলনে নরসিংদী সদর উপজেলার মহিষাশুড়া ইউপির ৭ নম্বর ওয়ার্ড শ্রমিক দলের সহ-সভাপতি জাহাঙ্গীর আলমকে হত্যার ঘটনায় গত ৯ সেপ্টেম্বর নরসিংদীর জেলা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করা হয়। মামলাটি সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রধান আসামি করা হয়েছে। ওই মামলার আসামি হিসেবে তাকে আদালতে তোলা হলে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গতকাল মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে রাজধানীর গুলশান থেকে নূরুল মজিদকে গ্রেফতার করে র‍্যাব। পরবর্তীতে তাকে নরসিংদীর সহকারী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে সোপর্দ করে পাঁচ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। আদালতে শুনানি শেষে রিমান্ড আবেদন নামঞ্জুর করে। সেই সঙ্গে তাকে জেল গেটে জিজ্ঞাসাবাদের অনুমতি দেন।

/এমএইচ/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply