নেইমারের ফেরা নিয়ে যা বললেন ব্রাজিল কোচ

|

ইনজুরির কারণে অনেকদিন ধরেই মাঠের বাইরে ব্রাজিল তারকা নেইমার জুনিয়র। মিস করেছেন জাতীয় দল ও ক্লাবের হয়ে একাধিক ম্যাচ। বিশ্বকাপ বাছাইয়ে ব্রাজিলের মাঠের পারফরম্যান্সও খুব একটা সুখকর নয়। লাতিন আমেরিকা অঞ্চলের বাছাইপর্বের টেবিলে দলটি অবস্থান করছে সেরা চারের বাইরে।

যদিও ২০২৬ বিশ্বকাপে দলের সংখ্যা বাড়ানো হয়েছে বিধায় মূলপর্বে যেতে খুব একটা বেগ পেতে হবে না সেলেসাওদের। অক্টোবরে দুটি ম্যাচের জন্য স্কোয়াড ঘোষণা করেছে ব্রাজিল কোচ। সেখানে নেই নেইমার। তবে তার ফেরার বিষয়ে মুখ খুললেন কোচ দরিভাল।

এই মুহূর্তে নেইমারের ফেরা নিয়ে তাড়াহুড়ো করতে চান না ব্রাজিল কোচ দরিভাল জুনিয়র। অক্টোবরে অনুষ্ঠিতব্য বাছাইপর্বের ম্যাচের জন্য দল ঘোষণার সময় এমনটা বলেন তিনি। দরিভাল বলেন, আমরা জানি সে আমাদের জন্য কতটা গুরুত্বপূর্ণ। আমরা তার অপেক্ষায় আছি। আমাদের ধৈর্য ধরতে হবে। সে অক্টোবর, নভেম্বর বা ফেব্রুয়ারিতে ফিরবে কি না, সেটা কোনো ব্যাপার না। তাকে আত্মবিশ্বাসী এবং পুরোপুরি ফিট হতে হবে।

এদিকে জাতীয় দলের পাশাপাশি ক্লাব ম্যাচেও চলতি মৌসুমের অনেকটা সময়ে পাওয়া যাবে না নেইমারকে। ইনজুরি থেকে এখনও পুরোপুরি সেরে ওঠেননি তিনি। সেটা তার ক্লাব আল হিলালের কোচ জর্জ জেসুস আগেই বলেছিলেন।

উল্লেখ্য, চিলি ও পেরুর বিপক্ষে ম্যাচের জন্য ২৩ সদস্যের ব্রাজিল দলে প্রথমবারের মতো ডাক পেয়েছেন লেফট ব্যাক ভিনিসিয়ুস আবনার ও স্ট্রাইকার ইগোর হেসুস। আগামী ১১ অক্টোবর চিলির বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল। ১৬ তারিখ তারা খেলবে পেরুর বিপক্ষে।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply