সাবেক মুখ্য সচিব কামাল নাসের ও ক্রীড়া সচিব মেজবাহ গ্রেফতার

|

সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার মুখ্য সচিব ও উপদেষ্টা কামাল আবদুল নাসের চৌধুরী, সাবেক যুব ও ক্রীড়া সচিব মেজবাহ উদ্দীন আহমেদকে গ্রেফতার করেছে ডিবি। মঙ্গলবার (১ অক্টোবর) রাতে রাজধানীর বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করে ডিবি।

বুধবার (২ অক্টোবর) ডিএমপির মিডিয়া সেল থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। ডিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রাতে রাজধানীর কয়েকটি স্থানে অভিযান চালানো হয়। এসব অভিযানে কামাল নাসের চৌধুরী ও মেজবাহ উদ্দীন আহমেদকে গ্রেফতার করা হয়।

ডিবি আরও জানায়, তাদের বিরুদ্ধে হত্যা মামলাসহ সুনির্দিষ্ট মামলা রয়েছে। বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে হামলার ঘটনায় এসব মামলা দায়ের করা হয়। আটককৃতদের আজ বিকেল নাগাদ আদালতে তোলা হবে বলেও জানায় ডিবি।

এর আগে, মঙ্গলবার (১ অক্টোবর ) রাতে কুষ্টিয়া-৪ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুর রউফ’কে রাজধানীর মিরপুর থেকে গ্রেফতার করে র‍্যাব।

এ ছাড়াও খুলনা-৪ আসনের সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সাবেক সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী, এক্সিম ব্যাংকের সাবেক চেয়ারম্যান ও নাসা গ্রুপের চেয়ারম্যান নজরুল ইসলাম মজুমদার ও রংপুর মহানগরীর সাবেক আওয়ামী লীগ সহ-সভাপতি নবীউল্লাহ পান্নাকে গ্রেফতার করা হয়।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply