বিপিএল: ফের বরিশালের জাহাজের সারেং তামিম

|

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সবশেষ আসরে বরিশালকে করেছিলেন চ্যাম্পিয়ন। এবারও একই ফ্র্যাঞ্চাইজিতে থাকছেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল। বুধবার (২ অক্টোবর) সামাজিক যোগাযোগমাধ্যমে এমন তথ্যই জানিয়েছে ফরচুন বরিশাল। এবারও দলে অধিনায়ক হিসেবে দেখা যাবে তাকে।

পোস্টে তামিমের ছবির পাশাপাশি বরিশালের নৌপথের জাহাজের সাথে দলের পতাকা ও ডিফেন্ডিং চ্যাম্পিয়নের আবহ (ট্রফি) রেখেছে ফ্র্যাঞ্চাইজিটি। ক্যাপশনে লেখা রয়েছে, ফরচুন বরিশালের জাহাজের ক্যাপ্টেন হয়ে আবার ফিরে আসার জন্য ধন্যবাদ।

সবকিছু ঠিক থাকলে চলতি মাসের ১৪ তারিখ অনুষ্ঠিত হবে বিপিএলের এবারের আসরের নিলাম। আর ২৭ ডিসেম্বর মাঠে গড়াবে এগারতম আসরের প্রথম ম্যাচ।

তামিমের অধিনায়কত্বে প্রথম আসরেই শিরোপা জেতে ফ্র্যাঞ্চাইজিটি। সেবার তার পাশাপাশি বরিশালকে চ্যাম্পিয়ন করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন সৌম্য, মুশফিক ও মাহমুদউল্লাহর মতো ক্রিকেটাররা।

তামিমকে অধিনায়ক করার পাশাপাশি মুশফিকের সঙ্গে বরিশাল নতুন চুক্তি করেছে। ফ্র্যাঞ্চাইজিটি তাদের দলে টানতে চাচ্ছে দক্ষিণ আফ্রিকার ডেভিড মিলার ও ইংল্যান্ডের ডেভিড মালানকেও।

বিসিবি সভাপতি ফারুক আহমেদ ইতোমধ্যে নিশ্চিত করেছেন, এবার ঢাকা, চট্টগ্রামের পুরোনো ফ্র্যাঞ্চাইজি বিপিএলে ফিরে আসছে। নতুন ফ্র্যাঞ্চাইজি দেখা যাবে রাজশাহী থেকে।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply